ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

টেকনাফে দু’পক্ষের গোলাগুলিতে মদ্যপ কারবারী নিহত

প্রকাশ: ২০১৯-০৪-২০ ২১:৩০:১০ || আপডেট: ২০১৯-০৪-২০ ২১:৩০:১৩


হুমায়ূন রশিদ, টেকনাফ:
টেকনাফে পাহাড়ী জনপদে মাদক কারবারী দু’পক্ষের গোলাগুলিতে এক মাদক কারবারীর মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এলজি, কার্তুজ, খোসা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ২০ এপ্রিল ভোরে উপজেলার হোয়াইক্যং পশ্চিম কাঞ্জর পাড়া পাহাড়ী জনপদে মাদক কারবারী দু’গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় আব্দুর রহমানের পুত্র, খুচরা মাদক ব্যবসায়ী ও সেবী শাহাবুদ্দিন (৩২) এর রক্তাক্ত ও গুলিবিদ্ধ মৃতদেহসহ ২টি দেশীয় তৈরী এলজি, ৭রাউন্ড তাজা কার্তূজ, ৯টি খালী খোসা ও ২হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করে। মৃতদেহটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তি একাধিক মামলার আসামী ছিল বলে সুত্রে জানা গেছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার রাকিবুল ইসলাম খান জানান, ভোররাতে উক্ত এলাকায় মাদক ও সন্ত্রাসী দু’গ্রুপের মধ্যে গুলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পাহাড়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল হতে দেশীয় এলজি,তাজা বুলেট, খোসা ও ইয়াবা উদ্ধার করে। মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষ একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।