ঢাকা, রোববার, ৭ আগস্ট ২০২২

পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ জনকে গুলি করে হত্যা

প্রকাশ: ২০১৯-০৪-১৮ ১৪:২৫:৫৯ || আপডেট: ২০১৯-০৪-১৮ ১৪:২৬:১০

অনলাইন ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তানের একটি মহাসড়কে বাস থেকে নামিয়ে কমপক্ষে ১৪ যাত্রীকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারীরা। আজ বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সাড়ে ১২টা থেকে ১টা মধ্যে এ ঘটনা ঘটে।

দেশটির আধাসামরিক বাহিনীর বরাত দিয়ে সংবাদমাধ্যম দ্য ডন বলছে, সেনা পোশাক পরা প্রায় ১৫ থেকে ২০ জন অজ্ঞাত বন্দুকধারী ওরমারা এলাকার মাকরান উপকূলীয় মহাসড়কে ১৫ থেকে ২০ মিনিট ধরে এ হামলা চালান। প্রথমে তারা করাচি থেকে গওয়াদরগামী পাঁচ থেকে ছয়টি বাস থামায়। এ সময় যাত্রীদের পরিচয়পত্র পরীক্ষা করে তারা। এরপর ১৬ জন যাত্রীকে বাস থেকে নামিয়ে তাদের মধ্যে অন্তত ১৪ জনকে গুলি করে হত্যা করে। দুই যাত্রী কোনোরকমে রক্ষা পান এবং তারাই পালিয়ে গিয়ে নিকটবর্তী আধাসামরিক বাহিনীর চেকপোস্টে খবর দেন।

পরে আধাসামরিক বাহিনী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় নূর বক্স হোটেল থেকে নিহতদের মৃতদেহগুলো উদ্ধার করেন।

তবে স্থানীয় কর্মকর্তারা এ হত্যাকাণ্ডের বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি। এখন পর্যন্ত নিহতদের পরিচয়ও জানা যায়নি। পালিয়ে আসা আহত দুইজনকে ওরমারা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে প্রতিবেদনে আরও বলা হয়েছে।

এদিকে এখন পর্যন্ত কোনো সন্ত্রাসী গোষ্ঠির পক্ষ থেকে কেউ হামলার দায় স্বীকার করেনি।