ঢাকা, শুক্রবার, ১ জুলাই ২০২২

১৭ কেজি গাঁজা নিয়ে রোহিঙ্গা দম্পতিসহ আটক-৩

প্রকাশ: ২০১৯-০১-২১ ১৪:৪৪:৪৫ || আপডেট: ২০১৯-০১-২১ ১৪:৪৪:৪৫

 

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১৭ কেজি গাঁজাসহ দু’রোহিঙ্গাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭। রোববার রাতে উখিয়ার হাজাইম্যা রাস্তা এলাকায় এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো, কক্সবাজারের উখিয়ার হাজাইম্যা রাস্তা বাগানপাড়ার আমির হামজার ছেলে মোঃ আইয়ুব আলী (৩৮), কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ/১ এর বাসিন্দা মৃত জাহিদ হোসেনের ছেলে ইমান হোসেন (৬০) তার স্ত্রী নুর বেগম (৪০)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প সূত্র জানায়, কক্সবাজারের উখিয়ার হাজাইম্যা রাস্তার মাথা এলাকায় জনৈক আইয়ুব আলীর চায়ের দোকানের ভিতর কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে এমন তথ্য পেয়ে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রোহিঙ্গা দম্পতিসহ ৩ জনকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আয়ুবের চায়ের দোকান, রোহিঙ্গা দম্পতির সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও তাদের দেহ তল্লাশী করে মাদক বিক্রির নগদ ৩২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত মায়ানমার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে।

র‌্যাবের মিডিয়া সহকারী পরিচালক মাশকুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উদ্ধারকৃত মালামালসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।