ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্তদের চাকরি নিশ্চিত করণের দাবিতে সংবাদ সম্মেলন সোমবার

প্রকাশ: ২০১৯-০১-১৩ ২৩:২৪:১১ || আপডেট: ২০১৯-০১-১৪ ১০:৫৭:১৪

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া : রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ উখিয়া-টেকনাফের ছেলে-মেয়েদের শতভাগ চাকরী নিশ্চিত ও ছাঁটাই বন্ধে সোমবার (১৪ জানুয়ারী) সন্ধ্যা ৬ টায় নুর হোটেলে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে উখিয়ার তরুণরা।

রবিবার (১৩ জানুয়ারী) সন্ধা ৭ টায় উখিয়া নুর হোটেলের তৃতীয় তলায় উখিয়ার তরুণরা এক সভায় ঐক্যবদ্ধ হয়ে এ কর্মসূচী ঘোষণা করেন।

এতে বক্তব্য রাখেন, এ্যাডভোকেট শফিউল করিম, পরিকল্পিত উখিয়া চাই এর আহবায়ক নুর মোহাম্মদ সিকদার, সংবাদকর্মী শফিক আযাদ, সোহেল রানা, ইব্রাহীম, অলি উল্লাহ, মাসুদ প্রমূখ।

বক্তারা, রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ উখিয়া-টেকনাফের ছেলে-মেয়েদের শতভাগ চাকরী নিশ্চিত ও ছাঁটাই বন্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করার আহবান জানিয়ে উখিয়ার সমাজ উন্নয়ন ও অধিকার অাদায়ে কাজ করা সকল সংগঠনের সংগঠক ও উপজেলার সকল সংবাদ কর্মীদের সংবাদ সম্মেলনে অংশগ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন। এবং স্থানীয়দের চাকরিচ্যূত করার প্রতিবাদ ও চাকরি ফেরতের দাবীতে সোমবার কক্সবাজার কোট চত্বরে অনুষ্ঠিতব্য ‘আমরা কক্সবাজারবাসী’ নামের সংগঠনের বিক্ষোভ সমাবেশের সাথে একাত্মা প্রকাশ করেছে উখিয়ার তরুণরা।

এতে আরো উস্থিত ছিলেন, সাজ্জাদুল ইসলাম, হেলাল উদ্দিন, আমিনুল কবির, ইসমাঈল, জামালসহ আরো অনেকে।