ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

মহেশখালীতে দু’পক্ষের সংঘর্ষে ৭ ছাত্রলীগকর্মীসহ আহত ২০

প্রকাশ: ২০১৯-০১-০২ ১৮:৪৯:৩৫ || আপডেট: ২০১৯-০১-০২ ১৮:৪৯:৩৫

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের মহেশখালী উপজেলায় ছাত্রলীগকর্মীদের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ছাত্রলীগের সাত কর্মীরা হলেন, হোয়ানকের বানিয়াকাটা গ্রামের মিজান (২৫), সজিব (২২), মোহাব্বত আলী (২৩), সাকলাইন ইসলাম নিরু (২১), এমরান (২৩), আরিফ (২৫) ও হরিয়ারছড়া কৃষকলীগকর্মী আক্কাস বাঙালি (৩৫)। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রভাষ চন্দ্র ধর প্রত্যক্ষদর্শীরদের বরাত দিয়ে জানিয়েছেন, ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয়ে এ সংঘর্ষের সূত্রপাত। হোয়ানক ইউনিয়ন ছাত্রলীগকর্মী সাকলাইন ইসলাম নিরুর সঙ্গে হরিয়ারছড়া গ্রামের নেছার আলীর নির্বাচন সংক্রান্ত বিষয়ে বিরোধ বাঁধে।

এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় ছাত্রলীগকর্মীরা দলবদ্ধ হয়ে হরিয়ারছড়া এলাকায় গেলে একদল দুর্বৃত্ত ও গ্রামবাসী জড়ো হয়ে ছাত্রলীগকর্মীদের ওপর হামলা করে।

দুপক্ষের সংঘর্ষে গ্রামের নারী ও ছাত্রলীগকর্মীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

খবর পেয়ে হোয়ানক টাইম বাজার পুলিশ ও হরিয়ারছড়া অস্থায়ী বিজিবি ক্যাম্প থেকে বিজিবি সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর আরও বলেন, ঘটনার মূল কারণ উদঘাটনের চেষ্টা চলছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।