ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

তুচ্ছ ঘটনায় রিক্সা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ: ২০১৮-১২-৩১ ১৭:৪৩:৪২ || আপডেট: ২০১৮-১২-৩১ ১৭:৪৩:৪২

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার সদরের ঈদগাঁওতে এক রিক্সা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার ভোররাত ২টার দিকে ঈদগাঁও বাজারের পুরাতন পাইপবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। খুনিকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।
নিহত রিকশা চালক মুজিবুর রহমান (৩০) ঈদগাঁও ইউনিয়নের মধ্যম মাইজপাড়া এলাকার মৃত আবুল বশর মিস্ত্রির ছেলে। বর্তমানে তিনি স্বপরিবার পশ্চিম ভাদিতলা হাসিনা পাহাড় এলাকায় বাস করছিলেন।
নিহত পরিবারের বরাত দিয়ে ঈদগাঁও ইউনিয়ন পরিষদ (ইউপি)   চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম জানান, প্রতিদিনের মতো পাইপবাজার এলাকার দোকানী আবদুল খালেককে বাসায় পৌঁছে দিতে রিক্সা নিয়ে সেখানে উপস্থিত হন মুজিব। একই জায়গায় উপস্থিত ছিলেন জালালাবাদ ইউনিয়নের রাবারড্যাম এলাকার সোনা মিয়া ওরফে বার্মায়া সোনা মিয়ার ছেলে মহিউদ্দিনও। এ সময় মুজিব ও মহিউদ্দিন তুচ্ছ বিষয় নিয়ে তর্কে জড়ায়। এর একপর্যায়ে ভারি বস্তু নিয়ে মুজিবকে আক্রমণ করে মহিউদ্দিন। এতে মুজিবের মাথা ফেটে রক্তাক্ত হয়ে পড়ে যান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বাজারস্থ বেসরকারি একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, মুজিব রিক্সা চালক হলেও খুবই অমায়িক ছেলে এবং কথা বলত নম্র ভাষায়। তার এ মৃত্যু মেনে নেয়া যাচ্ছে না। আমাদের দাবি খুনিকে ধরে আইনের আওতায় আনা হউক।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান খাঁন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় অভিযুক্ত মহিউদ্দিনকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।