ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

ইউএনও নিকারুজ্জামান চৌধুরীর জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানালেন সিএসবি সম্পাদক

প্রকাশ: ২০১৮-১২-২১ ২২:১২:০৪ || আপডেট: ২০১৮-১২-২১ ২২:৩০:৫৩

 

বার্তা পরিবেশক ॥
কক্সবাজারের উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী’র জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানালেন সিএসবি ২৪ ডটকম সম্পাদক পলাশ বড়ুয়া।

উল্লেখ্য, গত ২০১৭ সালে যখন লাখ লাখ রোহিঙ্গা উখিয়া-টেকনাফ আশ্রয় নেয়। তখন থেকে রোহিঙ্গা চাপ সামলানোর পাশাপাশি স্থানীয় জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উখিয়ার ইউএনও মো: নিকারুজ্জামান চৌধুরী রবিন। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে জানা যায় আজ তাঁর জন্মদিন।

যদিও তিনি সরকারের দায়িত্বশীল একজন প্রতিনিধি হিসেবে নিরন্তর কাজ করে চলেছেন। প্রায় সময় সাধারণ মানুষের প্রতি তাঁর প্রীতিভাব দেখে মুগ্ধ হয় আম-জনতা। এরকম প্রতিনিধি ত অনেক আসে-যায়। এমন জনবান্ধব প্রতিনিধি ত আর সবাই হয় না। তাই কেবল কৃতজ্ঞবোধ থেকে প্রিয় মানুষটির জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে যান সিএসবি ২৪ ডটকম।

২১ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় ইউএনও মো: নিকারুজ্জামান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল সিএসবি ২৪ ডটকম সম্পাদক পলাশ বড়ুয়া। এ সময় সাথে ছিলেন ডেক্স ইনচার্জ সবুজ বড়ুয়া। পাঠক ফোরাম সদস্য কাজল বড়ুয়া, উত্তম বড়ুয়া, রিন্টু বড়ুয়া, বাপ্পু বড়ুয়া, শৈবাল বড়ুয়া, সোহেল বড়ুয়া, সুলভ বড়ুয়া, চয় বড়ুয়া, ওমেন বড়ুয়া, ইমন বড়ুয়া।