ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২

মুক্তিযুদ্ধের বিজয়মেলা চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত

প্রকাশ: ২০১৮-১২-১৮ ২১:৪৬:৪৫ || আপডেট: ২০১৮-১২-১৮ ২১:৪৬:৪৫

 

প্রেস বিজ্ঞপ্তি :

বৃষ্টির কারণে গতকালের ১৮ ডিসেম্বর মুক্তিযুদ্ধের বিজয়মেলার নির্ধারিত সকল অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। তার পরিবর্তে একদিন বৃদ্ধি করে আজ ১৯ ডিসেম্বর ও কাল ২০ ডিসেম্বর বিজয়মেলা অনুষ্ঠিত হবে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে।

আজ ১৯ ডিসেম্বর মুক্তিযুদ্ধের বিজয় মেলার তৃতীয় দিনে যথারীতি আলোচনা সভা, গান, আবৃত্তি, নৃত্য ও নাটক অনুষ্ঠিত হবে। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলনের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট রাজনীতিক, মুক্তির সাধারণ সম্পাদক এড. রনজিত দাশ, বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহমদ। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে, সৈকত খেলাঘর আসর, অংকুর সংগীত শিল্পীগোষ্ঠী, কক্সবাজার শিল্পীগোষ্ঠী, রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, থিয়েটার আর্ট।

আগামীকাল মুক্তিযুদ্ধের বিজয়মেলার শেষ দিনের (১৯ ডিসেম্বর) আলোচনায় অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ সোমেশ্বর চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, জেলা খেলাঘরের সভাপতি আবুল কাশেম বাবু, সভাপতিত্ব করবেন নজিবুল ইসলাম, সঞ্চালনা করবেন রিদুয়ান আলী। শেষ দিনের অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন সিমুনিয়া খেলাঘর আসর, সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, শ্রুতি আবৃত্তি অঙ্গন ও সৃজন সংগীত ভুবন। মুক্তিযুদ্ধের বিজয়মেলার সকল অনুষ্ঠানে কক্সবাজারের সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ।