ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

র‌্যাবের হাতে ৭শ ৬০ক্যান বিয়ারসহ সিরাজ আটক

প্রকাশ: ২০১৮-১২-০৭ ২২:৩৭:৪৯ || আপডেট: ২০১৮-১২-০৭ ২২:৩৭:৪৯

 

 

হুমায়ূন রশিদ, টেকনাফ::

টেকনাফে র‌্যাব সদস্যরা পাহাড়ী জনপদে অভিযান চালিয়ে মিয়ানমার হতে এনে মওজুদ করা বিপূল পরিমাণ বিয়ারসহ এক যুবককে আটক করেছে।

জানা যায়,গত ৬ডিসেম্বর রাত ৯টারদিকে র‌্যাব-৭,কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মেজর মোঃ মেহেদী হাসান উপজেলার হোয়াইক্যং মনির ঘোনা মাঝের পাড়ার জনৈক ঠান্ডা মিয়ার বাড়ি সংলগ্ন পাহাড়ের দক্ষিণ পার্শ্বে কাঁচা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে একটি আভিযানিক দল ঘটনাস্থলে গেলে হাসেম আলীর ছেলে সৈয়দ (২২) ও আমীর আলীর ছেলে আব্দুল আজিজ (২৮)সহ ৪জন পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে কাটাখালী ঘোনার পাড়ার মোঃ নুরুল ইসলঅমের ছেলে মোঃ সিরাজুল মোস্তফা (২২) কে আটক করে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো স্থান তল্লাশি করে ৭টি প্লাষ্টিকের বস্তায় লুকানো ৭শ ৬০ ক্যান বিয়ারসহ আসামীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল ও পলাতক আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হন্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, টেকনাফে চলমান ঘোর মাদক বিরোধী অভিযানের মধ্যেও সীমান্ত সংশ্লিষ্ট কয়েকটি মাদক সিন্ডিকেট এসব মাদকের চালান পাহাড়ী জনপদে মওজুদের পর বিভিন্ন বিক্রেতাদের নিকট সরবরাহ করে আসছে বলে অভিযোগ রয়েছে।