ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২

উখিয়ায় কলেজ ছাত্রীকে গলাকেটে হত্যা !

প্রকাশ: ২০১৮-১১-১০ ১৭:৩৮:৪৭ || আপডেট: ২০১৮-১১-১০ ২০:৫০:৫৪

পলাশ বড়ুয়া::

কক্সবাজারের উখিয়ায় এক কলেজ ছাত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্ত। ১০ নভেম্বর (শনিবার) বিকেলে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পূর্ব পাইন্যাশিয়া নতুন চরপাড়া গ্রামে নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত কলেজছাত্রীর নাম শারমিন আক্তার। তার পিতার নাম আবু তাহের। সে উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

পিতৃহারা শারমিনের মা জাহানারা বেগমের অনুপস্থিতিতে কলেজ থেকে ফেরার পরপরই শারমিনের প্রেমিক কক্সবাজার পিটি স্কুল এলাকার মো: করিমের ছেলে নুরুল কবির (২৮) হত্যাকান্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করছেন নিহত শারমিনের মামা জাফর আলম সহ প্রত্যক্ষদর্শীরা।

নিহত কলেজ ছাত্রী শারমিন প্রেমিক কক্সবাজারের বাসিন্দা হলেও বোনের শ্বশুরবাড়ী পাশে শারমিনের বাড়ি হওয়ায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে প্রত্যক্ষদর্শীদের মতে বলেন, শারমিন কলেজ থেকে বাড়ি ফেরার সময়ও প্রেমিকসহ একসাথে বাড়ি ফিরতে দেখলেও খানেক পর কথিত প্রেমিক নুরুল কবিরকে  একা বেরিয়ে যেতে দেখেছে। পরে মা বাড়ি ফিরে দেখতে পায় মেয়ের গলাকাটা নিথর দেহ পড়ে আছে ।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কলেজ ছাত্রী হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।