ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২

চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ইজিবাইকের ৩ যাত্রী নিহত

প্রকাশ: ২০১৮-০৯-১২ ১২:৫৫:৩৩ || আপডেট: ২০১৮-০৯-১২ ১২:৫৯:২৭

চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ইজিবাইকের ৩ যাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক:
চকরিয়া বরইতলী রাস্তার মাথায় যাত্রীবাহী বাস ও লেগুনার (ম্যাজিক গাড়ি) সংঘর্ষে ৭ জন নিহত হবার ২৪ ঘন্টা পার না হতেই কক্সবাজার-চট্টগ্রাম মহসড়কের সেই চকরিয়ার এবার হারবাং এলাকায় আরেক দূর্ঘটনায় নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। রেইনবো কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান সড়কে যাত্রিবাহি ইজিবাইককে (টমটম) ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।
বুধবার বেলা সাড়ে ১১টার দিকে হারবাং ইনানী রিসোর্ট এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে, হতাহতদের পরিচয় জানাতে পারেনি কেউ।
খবর পেয়ে চিরিংঙ্গা হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে যাচ্ছে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক নুরে আলম।
প্রত্যক্ষদর্শীরা জানান, রেইনবো স্টীকার লাগানো ঢাকামেট্টো-ম-১১-৪৪১৪ নম্বরধারি কক্সবাজারমূখী কাভার্ড ভ্যান গাড়িটি একই দিকদিয়ে চকরিয়ামূখী ইজিবাইককে ধাক্কা দিলে তার ভেতর বসা নারী যাত্রিসহ সবাই সড়কে সিটকে পড়ে গুরুতর জখম হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের মাঝে টমটমের চালকও রয়েছে বলে ধারনা তাদের। তবে নিহতদের পরিচয় কেউ জানাতে পারেনি। বেলা ১২টা পর্যন্ত মরদেহ ও গাড়ি দুটি সড়কেই ছিল। এতে যানচলাচল ব্যহত হয়। দু’পাশে গাড়ির সারি জমে যায়। পরে পুলিশ এসে মরদেহগুলো হাসপাতালে এবং গাড়ি দুটো রাস্তা থেকে সরিয়ে নেয়।
চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শোভন দে বলেন, ঘটনাস্থলে মারা যাওয়া দুজন পুলিশ হেফাজতে রয়েছে। আহত অপরজনকে হাসপাতালে আনার পর মারা যান। কিন্তু কারোই পরিচয় জানা সম্ভব হয়নি।
বাংলাদেশ রোড় ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কক্সবাজার অফিসের মোটরযান পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মঙ্গলবারের দূর্ঘটনায় ৭জন মারা যাবার পর খবর পেয়েছি বুধবার বেলা সাড়ে ১১টায় আরেকটি দূর্ঘটনা ঘটেছে। এতেও নারীসহ তিনজন মারা গেছে বলে শুনেছি। বিস্তারিত জানার চেষ্ঠা চলছে।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কাভার্ড ভ্যান ও টমটমের মধ্যে দূর্ঘটনা ঘটেছে। দু’টি মরদেহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ও আরেকটি হাসপাতালে রয়েছে বলে জেনেছি।