ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

গুয়াতেমালাকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা

প্রকাশ: ২০১৮-০৯-০৮ ২১:২৩:১৭ || আপডেট: ২০১৮-০৯-০৮ ২১:২৩:১৭

গুয়াতেমালাকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা

দলে নেই প্রাণভোমরা লিওনেল মেসি। নেই অ্যাঞ্জেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইনরা। মাউরো ইকার্দি, পাওলো দিবালা স্কোয়াডে থাকলেও তাদের মাঠে নামাননি কোচ লিওনেল স্কালোনি। পুরো দলই তরুণে ঠাসা। এই অবস্থায় আলবি সেলেস্তেদের জয় নিয়ে কিছুটা সন্দেহ প্রকাশ করবেন ভক্তরা। কিন্তু আন্তর্জাতিক প্রীতি ম্যাচে গুয়াতেমালাকে ৩-০ গোলে হারিয়ে সে সন্দেহ উড়িয়ে দিয়েছে গঞ্জালো মার্টিনেজরা।

আজ শনিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হয় ম্যাচটি। ম্যাচের ২৭ মিনিটে ডি বক্সে জিওভানি লো সোলসোর শট লাগে ইলিয়াস ভাসকেসের হাতে। স্বভাবতই হ্যান্ডবলে পেনাল্টি পায় আর্জেন্টিনা। সফল স্পট কিকে দলকে লিড এনে দেন গঞ্জালো মার্টিনেজ।

৩৬ মিনিটে লো সেলসোর দুর্দান্ত ভলিতে ব্যবধান দ্বিগুণ করে আলবি সেলেস্তেরা। বিরতির আগে জিওভানি সিমেওনের গোলে ৩-০ তে এগিয়ে যায় লাতিন আমেরিকার দেশটি। এক্সেকুয়েল প্যালাসিওস পাস করে বল পাঠান জিওভানি সিমেওনে। দেরি না করে আড়াআড়ি শট করে অভিষেকে ম্যাচেই গোলের খাতা খোলেন তিনি।

দ্বিতীয়ার্ধেও আরও বেশি আক্রমনাত্মক ছিল আর্জেন্টিনা। যদিও পরে আর গোলের দেখা পায়নি তারা। অন্যদিকে গুয়াতেমালার কোনো ধারই দেখতে পারেনি দর্শক। মনে হচ্ছিল শুধু গোল হজম করতেই মাঠে নেমেছিল দলটি।