ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

টেকনাফে মাদক বিরোধী যৌথ অভিযানে বিপুল সরঞ্জাম জব্দ

প্রকাশ: ২০১৮-০৯-০৭ ১৫:২২:২১ || আপডেট: ২০১৮-০৯-০৭ ১৫:২২:২১

 

হুমায়ুন রশিদ, টেকনাফ:

টেকনাফে মাদক বিরোধী যৌথ ট্রাস্কফোর্সের অভিযানে অবৈধ সিসি ক্যামেরা ও সিসি টিভি, ধারালো কিরিচ, মুঠোফোন এবং মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

সুত্রে জানায়, ৬ সেপ্টেম্বর দুপুর ২টারদিকে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নাজিরপাড়ায় সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমার নেতৃত্বে দুপুর ১২টায় আইন-শৃংখলা বাহিনী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ ট্রাস্ক ফোর্সের সমন্বয়ে সিরাজুল হক উরফে চান মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাড়ীর অভ্যান্তরে ও বাড়ির সম্মুখে রাস্তায় সন্দেহ জনক পয়েন্ট গুলোতে অভিযান চালিয়ে ১২টি সিসি ক্যামরার সেটআপ ও বসত-ভিটার অভ্যন্তরে লুকানো অবস্থায় ৩টি কিরিচ, ১টি ফোনসেটসহ একটি মোটর সাইকেল (কক্সবাজার ল-১১-২২৩৩) জব্দ করা হয়েছে।

এ বিষয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমা জানান, মাদক বিরোধী যৌথ অভিযানে উক্ত বাড়ী তল্লাশী কার্য্যক্রম পরিচালনা করেছি। মোজাহার মিয়ার পুত্র সিরাজুল ইসলাম প্রকাশ চাঁন মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে প্রশাসনের গতিবিধি লক্ষ্য রেখে গ্রেফতার এড়াতে বে-আইনীভাবে এসব সিসি ক্যামেরা ব্যবহার করে আসছিলো। এসময় কোন মাদক পাওয়া না গেলেও ইয়াবার গন্ধ পাওয়া গেছে। ঘটনাস্থলে মৌলভী নুরুল হক নামক সিরাজুল ইসলামের এক ভাইকে পাওয়া গেলেও কোন অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এই বিষয়ে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে।