ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সাড়ে ১১ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

প্রকাশ: ২০১৮-০৯-০১ ১৯:৫৯:৪৩ || আপডেট: ২০১৮-০৯-০১ ২০:২২:১৭

সাড়ে ১১ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার দিবাগত মধ্যরাতে পৃথক এ অভিযান চালানো হয়। আটকরা হলো, উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ই-৩-৮ ব্লকের মৃত আবদু সালামের ছেলে হোসেন আহম্মদ (৩০), টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের ডি-৫ ব্লকের মৃত সামছুল ইসলামের ছেলে ছানা উল্লাহ (৪০) ও উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পের মমতাজ মিয়ার ছেলে হামুদুল হাসান (২১)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, উখিয়ার কুতুপালং বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন খবর পেয়ে শুক্রবার রাতে অভিযান চালায় র‌্যাবের একটি দল।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় হোসেন আহম্মদ ও ছানা উল্লাহকে আটক করে। আটকদের দেহ তল্লাশী করে ৩ হাজার ৮৮৫পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

অপরদিকে, টেকনাফের হোটেল স্কাই ভিউতে কিছু মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে একই রাতে র‌্যাবের আরেটি দল অভিযান চালায়। হোটেল স্কাই ভিউয়ের ২য় তলায় ১০৮ নং কক্ষে অভিযান চালিয়ে হামুদুল হাসানকে আটক করে। তার কাছ থেকে ৭ হাজার ৬৫৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।