ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

কক্সবাজারে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৮-৩০ ১৮:৩০:৪১ || আপডেট: ২০১৮-০৯-০১ ১৯:৫৬:২২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের পানিরকুয়া পাড়ার ছৈয়দুল আমিনের বাড়ি থেকে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১২টার দিকে প্রতিবেশীর দেয়া তথ্যের ভিত্তিতে ছৈয়দুল আমিনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় ও তার মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্র জানায়, বাড়িতে শুধুমাত্র ব্যাটারিচালিত অটোরিকশা চালক (টমটম) ছৈয়দুল আমিন থাকতেন। কিন্তু কয়েকদিন যাবৎ তাকে এলাকায় দেখা যাচ্ছে না। দীর্ঘ ৬-৭ মাস যাবৎ তার স্ত্রী মনিরা বেগম ও তার তিন নিকটাত্মীয় ইয়াবা মামলায় কুমিল্লা কারাগারে রয়েছেন।

বুধবার রাতে বাতাসে ভেসে আসা দুর্গন্ধের সূত্র ধরে গ্রামবাসী তার বাড়ি থেকেই তা বের হচ্ছে বলে জানতে পারে। পরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে অর্ধগলিত মরদেহটি খুঁজে পায়।

এ প্রসঙ্গে পানিরকুয়া এলাকার বাসিন্দা নুরুল আলম বলেন, বাতাসে দুর্গন্ধ ভেসে আসায় প্রতিবেশীরা ভিড় জমায়। পরে ওই বাড়ি থেকে গন্ধ আসছে দেখে ছৈয়দুল আমিনের মুঠোফোনে ফোন দিলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান বলেন, অজ্ঞাতনামা মরদেহটি পুলিশের সহায়তায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, মৃতদেহের পরিচয় ও মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে।