ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ শাহ আলমের গণসংযোগ শুরু

প্রকাশ: ২০১৮-০৮-২৪ ২২:৩৩:০০ || আপডেট: ২০১৮-০৮-২৫ ২২:৩৮:৫৮

উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ শাহ আলমের গণসংযোগ শুরু

গফুর মিয়া চৌধুরী, সিএসবি ২৪ ডটকম:
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারের মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের ছোট ভাই অধ্যক্ষ শাহ আলম আনুষ্ঠানিক ভাবে মাঠে গণসংযোগ শুরু করেছেন।

২৪ আগষ্ট (শুক্রবার) হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিল জামে মসজিদে জুমার নামাজ শেষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি জনগণের সুখ-দু:খের কথা শোনেন এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক মেগা প্রকল্পের উদাহরণ দিয়ে বলেন তিনি আগামীতে উখিয়া-টেকনাফ থেকে সংসদ সদস্য নির্বাচিত হলে গণমানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাবেন।

তিনি বলেন, অবহেলিত এলাকার রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, সড়ক, নির্মাণ, হাট-বাজারের উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রতিটি গ্রামে বিদ্যুতায়ন নিশ্চিত করবেন। এলাকার মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে জনগণের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন।

হলদিয়াপালং ইউনিয়নে উত্তর বড়বিল, পাতাবাড়ি, মরিচ্যা ও পাগলিরবিল গ্রামে প্রায় ৪ ঘন্টা ব্যাপী গণসংযোগকালে অধ্যক্ষ শাহ আলম চেয়ারম্যানের সাথে ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সার্জেন্ট (অব:) মাহমুদুল হক সিকদার, হলদিয়াপালং ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আবছার বাবুল, ১নং ওয়ার্ড সভাপতি নজির আহমদ, উখিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু উখিয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আবছার উদ্দিন শান্তসহ অসংখ্য দলীয় নেতাকর্মীরা তাঁর সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন।

গণসংযোগ শেষে অধ্যক্ষ শাহ আলম গতকাল রাতে উখিয়ার এন.আলম মার্কেটস্থ অনলাইন সংবাদ মাধ্যম সিএসবি ২৪ ডটকম কার্যালয়ে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

চেয়ারম্যান শাহ আলম মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনগণের মাঝে আনুষ্ঠানিক ভাবে ছুটে গেলে সর্বস্তরের মানুষ তাঁকে কাছে পেয়ে আনন্দিত হন বলে জানা গেছে।
এদিকে অধ্যক্ষ শাহ আলম আনুষ্ঠানিক ভাবে জুমার নামাজের পর গণসংযোগের খবর ছড়িয়ে পড়লে উখিয়া-টেকনাফে আওয়ামী পরিবারের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে।

দলের ত্যাগী নেতাকর্মীরা বর্তমান সংসদ সদস্য আবদুর রহমান বদি’কে দীর্ঘ ১০ বৎসর ধরে কোন সাংগঠনিক কর্মকান্ডে পায়নি। পাশাপাশি দলের নেতাকর্মীর সাথে সম্পৃক্ততা ছিল না। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে প্রার্থী পরিবর্তনের গণদাবী উঠেছে। তারই ধারাবাহিকতায় উখিয়া-টেকনাফের আসনটি জননেত্রী শেখ হাসিনা’কে উপহার দেওয়ার জন্য অধ্যক্ষ শাহ আলম যোগ্য নৌকার মাঝি বলে মনে করেন দলীয় নেতাকর্মীরা।

অপরদিকে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ শাহ আলম আগামীকাল শনিবার টেকনাফ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করবেন বলে নিশ্চিত করেছেন তাঁর ব্যক্তিগত সহকারী আবছার উদ্দিন শান্ত।