ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

মেদিনীপুরের তৃণমূল কার্যালয়ে বিস্ফোরণ, নিহত ২

প্রকাশ: ২০১৮-০৮-২৩ ১৯:৪৩:২৯ || আপডেট: ২০১৮-০৮-২৩ ১৯:৪৩:২৯

 

অনলাইন ডেস্ক:

পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার মকরামপুর বাজারে তৃণমূলের দলীয় অফিসে এক ভয়াবহ বিস্ফোরণে তৃণমূলের দুই কর্মীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে ঘটা এই বিস্ফোরণে আহত হয়েছে ৩ জন। আহত লোকজনকে মেদিনীপুর জেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে বলা হয়েছে, ঘটনার সময় এই দলীয় অফিসে তৃণমূলের মকরামপুর অঞ্চল সভাপতি লক্ষ্মী শীট এবং এলাকার আর এক তৃণমূল নেতা সূর্যকান্ত অট্ট পঞ্চায়েত বোর্ড গড়া নিয়ে একটি বৈঠক করছিলেন।

এ সময় হঠাৎ দলীয় অফিস লাগোয়া নিজেদের রান্নাঘরে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতই জোরালো ছিল যে এই বিস্ফোরণে দলীয় কার্যালয় এবং রান্নাঘরের অনেকটা অংশ ধসে পড়ে। দলীয় অফিসের ছাদ উড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় আশপাশের আরও কয়েকটি বাড়ি।

এ সময় ঘটনাস্থলে নিহত হন পার্টি অফিসের বাইরে দাঁড়িয়ে থাকা তৃণমূলের কর্মী সুদীপ্ত ঘোষ। এ ছাড়া গুরুতর আহত অন্যজনকে দ্রুততার সঙ্গে মেদিনীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়। স্থানীয় মানুষজন অভিযোগ তুলেছেন, এই দলীয় অফিসে প্রচুর পরিমাণ বোমা মজুদ ছিল। সেই সব বোমা আজ সকালে হঠাৎ বিস্ফোরিত হলে ভেঙে পড়ে তৃণমূলের পার্টি অফিস।
তবে জেলা তৃণমূল কংগ্রেস দাবি করেছে, দলীয় কার্যালয়ের রান্নাঘরের গ্যাসের সিলিন্ডারে বিস্ফোরণ ঘটেছে। বোমা বিস্ফোরণের অভিযোগ অমূলক।