ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

টেকনাফে বিদেশী বিয়ার ও মদসহ দু’জন গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৮-১৫ ১৮:৪৪:০৩ || আপডেট: ২০১৮-০৮-১৫ ১৮:৪৪:০৩

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের টেকনাফের হ্নীলাবাজার সিকদার পাড়া এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ১৪৪ ক্যান বিদেশী বিয়ার, ৯৮ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (১৫ আগস্ট) বেলা ১টার দিকে এ র‌্যাব-৭, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল এ অভিযান চালায়।
আটকরা হলো, টেকনাফের হ্নীলাবাজার সিকদার পাড়া এলাকার আবু বক্করের ছেলে মো. সিরাজ (৩০) ও একই এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে তারেকুল ইসলাম (২২)।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, কক্সবাজার, চট্রগ্রাম জেলার বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রয়ের লক্ষ্যে মাদক ব্যবসায়ী চক্র মিয়ানমার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মজুদ করেছে। এমন খবর পেয়ে বুধবার বেলা ১টার দিকে র‌্যাব-৭, হোয়াইক্যং ক্যাম্পের একটি দল হ্নীলাবাজার সিকদার পাড়া এলাকার জনৈক সিরাজ মিয়ার বাড়ীতে অভিযান চালায়। এসময় সিরাজ (৩০) ও তারেকুলকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটকদের বসতঘর তল্লাশী করে ১ হাজার ১৪৪ ক্যান বিদেশী বিয়ার, ৯৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আআনে মামলা করে উদ্ধারকৃত মালামালসহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।