ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

উখিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমাকে সম্মাননা দিলেন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটি

প্রকাশ: ২০১৮-০৮-১৪ ২০:৫৪:১৯ || আপডেট: ২০১৮-০৮-১৪ ২০:৫৪:১৯

উখিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমাকে সম্মাননা দিলেন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটি
সিএসবি ২৪ ডটকম:
সরকারি বিধি মোতাবেক একজন সরকারি কর্মকর্তার কর্মজীবন বদলীযোগ্য। আর এই বদলী জনিত কারণে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) চাইলাউ মারমা’র বিদায় উপলক্ষে উখিয়া অফিসার্স ক্লাবের এক সভা শেষে উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

১৩ আগষ্ট (সোমবার) রাত ৯টায় উখিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও মো: নিকারুজ্জামান চৌধুরী’র উপস্থিতিতে বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) উখিয়া মো: একরামুল ছিদ্দিক, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়েরসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।

পরে উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটির পক্ষ থেকে বিদায়ী সম্মাননা স্মারক প্রদানকালে উপস্থিত ছিলেন সভাপতি প্রভাষক প্লাবন বড়ুয়া, সমন্বয়কারী এডভোকেট অনিল কান্তি বড়ুয়া, সাধারণ সম্পাদক শিক্ষক আশীষ বড়ুয়া, শিক্ষক মেধু কুমার বড়ুয়া, শিক্ষক পরিমল বড়ুয়া, সাংবাদিক পলাশ বড়ুয়া, সহ-অর্থ সম্পাদক বিজন বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব-উখিয়া শাখার সাধারণ সম্পাদক মধু বড়ুয়া ও নিটু বড়ুয়া।