ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৮-১৩ ১৫:৫০:২৩ || আপডেট: ২০১৮-০৮-১৩ ১৫:৫০:২৩

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও বিয়ারসহ ৪মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব সদস্যরা । সোমবার ভোররাত ও রোববার দিবাগত মধ্যরাতে সাবরাং ও টেকনাফ সদরে পৃথক এসব অভিযান চালানো হয়।
টেকনাফ থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, টেকনাফের সাবরাং ডেইলপাড়া এলাকার জনৈক সোনা আলীর বসতভিটার আঙ্গিনায় ইয়াবা মজুদের খবর পেয়ে রোববার দিবাগত মধ্যরাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আতিক উল্লাহর নেতৃত্বে এসআই বোরহান উদ্দিন ভূইয়া ফোর্সসহ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে ডিগলিয়ারবিল গ্রামের নুর আহাম্মদের ছেলে মো. ইসমাইল (৪৬) এবং ডেইলপাড়া গ্রামের ইসলামের ছেলে আব্দুর রহমান (১৯) কে আটক করে অভিযানকারিরা। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়।
ওসি আরো জানান, ধৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।
অপরদিকে, সোমবার ভোররাতে টেকনাফ সদরের বড়ইতলি এলাকায় অভিযান চালিয়ে ৯৩৩ ক্যান বিয়ারসহ দু’মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ সদস্যরা। গোপন সংবাদে মাদক আসার খবর পেয়ে র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মো. মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে অভিযানে যায়। বড়ইতলি গ্রামের বায়তুল মামুর জামে মসজিদের সামনে পাকা রাস্তার পার্শ থেকে দু’যুবককে আটক করা হয়।
আটকরা হলো- চট্টগ্রামের চন্দনাইশ কিল্লাপাড়ার হারুন অর রশিদের ছেলে মো. রফিক (২৭) ও টেকনাফের হ্নীলা মোচনী রোহিঙ্গা ক্যাম্প এলাকার মো. জাকারিয়ার ছেলে মো. সলিমুল্লাহ (২৩)।
পরবর্তীতে গ্রেফতারকৃতদের দেখানো মতে বায়তুল মামুর জামে মসজিদের সামনে পাকা রাস্তার পার্শ হতে ৮টি প্লাস্টিকের বস্তার ভিতর ৯৩৩ ক্যান বিয়ার জব্দ করা হয়।
তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান।