ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

মহেশখালীতে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে যুবক নিহত : অস্ত্র ও মাদক জব্দ

প্রকাশ: ২০১৮-০৮-১৩ ১৫:৪৯:০৩ || আপডেট: ২০১৮-০৮-১৩ ১৫:৪৯:০৩

মহেশখালীতে দু'গ্রুপের বন্দুকযুদ্ধে যুবক নিহত : অস্ত্র ও মাদক জব্দ
নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের মহেশখালীতে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে একাধিক মামলায় অভিযুক্ত এক যুবক নিহত হয়েছেন। সোমবার বেলা ১২টার দিকে মহেশখালীর হোয়ানক ইউনিয়নের পাহাড় বেষ্টিত দিনেশপুরপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এসময় ৫টি অস্ত্র, ২০ লিটার চোলাই মদ, ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ।
নিহত আবদুল মালেক (৩৭) মহেশখালীর হোয়ানক পানিরছরা এলাকার বশির আহমদের ছেলে।
মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, সোমবার সকাল ১১টার দিকে মহেশখালী পাহাড়ি এলাকার দু’সন্ত্রাসী গ্রুপ মুখোমুখী হয়ে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। এমনটি খবর পেয়ে মহেশখালী থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। গোলাগুলির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশও ফাঁকাগুলি চালায়। পুলিশের উপস্থিতি ঠের পেয়ে অপরাধী গ্রুপদুটো নিজেদের লুকিয়ে নেয়। এ সুযোগে ঘটনাস্থলে গেলে একজনের গুলিবিদ্ধ মরদেহ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা যায়। এছাড়াও ঘটনাস্থলে চার কন্টেনার বাংলা মদ, ৫শ’ পিস ইয়াবা, পাঁচটি লোকাল তৈরী এলজি পাওয়া যায়। স্থানীয়দের নিয়ে পরিচয় সনাক্ত করতে গেলে নিহত ব্যক্তি সন্ত্রাসী গ্রুপের সদস্য আবদুল মালেক বলে জানান স্থানীয়রা।
ওসি আরো জানান, নিহত আবদুল মালেকের বিরুদ্ধে কক্সবাজারের মহেশখালী ও চট্টগ্রামের লোহাগাড়া থানায় মিলিয়ে বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে। এর মাঝে বেশ কয়েকটিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অস্ত্র, মদ ও ইয়াবা উদ্ধার ঘটনায় পৃথক মামলা করা হচ্ছে বলে উল্লেখ করেন ওসি প্রদীপ।