ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

কক্সবাজারে শ্যামলী বাসের ধাক্কায় রিক্সা চালক নিহত

প্রকাশ: ২০১৮-০৮-১৩ ১৫:৪২:৩৯ || আপডেট: ২০১৮-০৮-১৩ ১৫:৪২:৩৯

কক্সবাজারে শ্যামলী বাসের ধাক্কায় রিক্সা চালক নিহত
নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের সদ‌রের ইসলামাবাদ খোদাইবাড়ী এলাকায় শ্যামলী এসি বাসের ধাক্কায় এক রিক্সাচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে রিক্সাযাত্রি এক স্কুল ছাত্র। সোমবার (১৩ আগষ্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ইসলামাবাদ ইউনিয়‌নের খোদাইবাড়ী এলাকায় এ মর্মান্তিক  ঘটনাটি ঘটে।
নিহত রিক্সাচালক ধলা মিয়া (৩৫) ইসলামপুর ইউ‌নিয়‌নের ভি‌লেজারপাড়ার মুস‌লিম মিয়ার ছে‌লে আর আহত রিক্সাযাত্রি  আসাদ নেওয়াজ (৯) খোদাইবাড়ি এলাকার শাহিন কোম্পানি ছেলে ও ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রতিদিনের মতো রিক্সা চালক ধলা মিয়া স্কুলছাত্র আসাদকে বাজারস্ত স্কুলে পৌঁছে দিতে বাসা থেকে বেরিয়ে মহাসড়ক হয়ে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম মুখী শ্যামলী পরিবহনের বাসটি ( ঢাকা মেট্রো ব-১২-০২৪৮) রিক্সাকে সজোরে ধাক্কা দিলে রিক্সাটি দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় ধলা মিয়া। এটি দেখতে পেয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়। এটি দেখে স্থানীয়রা ডুলহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ গাড়ীটি আটক করে।
স্থানীয় ইউ‌পি সদস্য সাহাব উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। তবে, রাস্তার দু’ধারে বসবাসকারিদের হাইওয়ে ছাড়া যাতায়তে বিকল্প পথ না থাকায় প্রায় দূর্ঘটনার শিকার হচ্ছে স্থানীয় অধিবাসীরা।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন বলেন, ঘাতক গাড়িটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।