ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২

আটোয়ারীতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশ: ২০১৮-০৮-০২ ১৫:৩৪:২৩ || আপডেট: ২০১৮-০৮-০২ ১৫:৩৪:২৩

 

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী : “মায়ের দুধ পান সুস্থ জীবনের বুনিয়াদ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে বিশ্ব মাতুদৃগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে  বৃহস্পতিবার সকালে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনের আলোচনা সভায় এসে মিলিত হয়।

অফিস সহকারি মোঃ নুরল ইসলাম এর সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ব মাতুদৃগ্ধ সপ্তাহের উপর গুরুতারোপ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রহমান।

এ সময় অন্যানের মধ্যে সেনেটারী ইšেসপেক্টর মোঃ আমিনুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক মোঃ মোশারফ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এ রায়হান চৌধূরী রকি, সাংবাদিক মোঃ জাহেরুল ইসলাম প্রমুখ উপস্থিত থেকে বিশ্ব মাতুদৃগ্ধ সপ্তাহের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন। এ সময় স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১-৭ আগাষ্ট পর্যন্ত প্রতিটি কমিউিনিটি ক্লিনিক থেকে শুরু করে সকল ওয়ার্ড এবং ইউনিয়নে গর্ভবতী ও প্রসূতি মহিলাদের নিয়ে সভা সমাবেশ করার সিদ্ধান্ত নেয় উপজেলা স্বাস্থ্য বিভাগ।