ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

নিখোঁজের ২১দিনপর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৭-২৪ ২১:৩৩:৫০ || আপডেট: ২০১৮-০৭-২৪ ২১:৪৩:৪৬

নিখোঁজের ২১দিনপর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

তীব্র ঢলের স্রোতে নদী পার হতে গিয়ে নিখোঁজ হওয়ার ২১দিনপর যুবকের গলিত ভাসমান মরদেহ উদ্ধার হয়েছে। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওর ভোমরিয়া ফরেষ্ট অফিস সংলগ্ন ফুলেশ্বরী নদী থেকে মঙ্গলবার বেলা ১টার দিকে এ মরদেহটি উদ্ধার করে পুলিশ।
উদ্ধার মরদেহটি কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় বার্মাপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে হাবিব উল্লাহ (৩২) বলে দাবি করেছেন তার স্বজনরা। গত ৪ জুলাই বেলা ১টার দিকে বাড়ির পাশের নদী পার হবার সময় হাবিব উল্লাহ স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন। স্বজনরা অনেক খোঁজ করেও তার সন্ধান পাননি।
পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সদর উপজেলার ঈদগাঁও ভোমরিয়াঘোনা এলাকার নদীতে ভাসমান একটি মরদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি তুলে। খবর পেয়ে নিখোঁজ হাবিব উল্লাহর পরিবারের লোকজনও ঘটনাস্থলে এসে তাকে সনাক্ত করেন।
নিহত হাবিব উল্লাহর ভায়রা নুর মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত মরদেহের গায়ে থাকা কাল গেঞ্জি দেখেই এটি নিখোঁজ হাবিব উল্লাহ বলে নিশ্চিত হয়েছি আমরা।
ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মিনহাজ মাহমুদ ভুইয়া জানান, মরদেহটি  উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।