ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

৮ দিনের রাষ্ট্রীয় সফরে “সিএসবি২৪ ডটকমের প্রধান উপদেষ্টা ও চেয়ারম্যান শাহ আলম”

প্রকাশ: ২০১৮-০৭-২৪ ২১:২৪:১৭ || আপডেট: ২০১৮-০৭-২৪ ২১:২৪:১৭

সিএসবি পরিবারের অভিনন্দন

৮ দিনের রাষ্ট্রীয় সফরে "সিএসবি২৪ ডটকমের প্রধান উপদেষ্টা ও চেয়ারম্যান শাহ আলম"
সংবাদ বিজ্ঞপ্তি ॥
কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অনলাইন সংবাদ মাধ্যম সিএসবি ২৪ ডটকম পরিচালনা পর্ষদের প্রধান উপদেষ্টা এবং উখিয়া উপজেলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শাহ আলম ৮ দিনের রাষ্ট্রীয় সফরে ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে গেছেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২৪ জুলাই (মঙ্গলবার) ভোরে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বিশেষ বিমান যোগে ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেন তিনি। অধ্যক্ষ শাহ আলম বর্তমান সরকারের মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম ও শহীদ এটিএম জাফর আলমের ছোট ভাই।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শাহ আলম স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় ৮ দিনের সরকারি সফরে ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড গেছেন। প্রতিনিধিদলের সাথে সফরকালে তিনি দুই দেশে ইউনিয়ন পরিষদের কর্মপন্থা ও কার্যাবলী শক্তিশালী করণ এবং উন্নত দেশের মানদন্ড বজায় রেখে কার্যক্রম পরিচালনা বিষয়ক আন্তর্জাতিক সেমিনারে অংশ গ্রহণ করবেন।

তিনি ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে পৃথক পৃথক আন্তর্জাতিক সেমিনারে অংশ গ্রহণ শেষে ২ আগষ্ট দেশে ফিরবেন।

এদিকে সিএসবি ২৪ ডটকম পরিচালনা পর্ষদের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ শাহ আলম রাষ্ট্রীয় সফরের সুযোগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিএসবি ২৪ ডটকমের সম্পাদক ও প্রকাশক- পলাশ বড়ুয়া, নির্বাহী সম্পাদক- গফুর মিয়া চৌধুরী, পরিচালক- নুরুল আবছার চৌধুরী, বার্তা সম্পাদক- অঞ্জন বড়ুয়াসহ সিএসবি পরিবারের সকল সদস্য।