ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় উখিয়া কলেজ ছাত্রী কামরুন্নেছা’র খোঁজ মিলছে না

প্রকাশ: ২০১৮-০৭-২০ ২২:০৮:১৭ || আপডেট: ২০১৮-০৭-২০ ২২:৩১:৩৯

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় উখিয়া কলেজ ছাত্রী কামরুন্নেছা’র খোঁজ মিলছে নাগফুর মিয়া চৌধুরী:
কক্সবাজারের উখিয়ায় এইচএসসি পরীক্ষায় ফলাফলে অকৃতকার্য হওয়ায় কলেজ ছাত্রী কামরুন্নেছা’র খোঁজ মিলছে না। সে উখিয়ার রাজাপালং ইউনিয়নের হাসপাতাল সড়কের শামশুল আলমের মেয়ে।

উখিয়া কলেজের মানবিক বিভাগের ছাত্রী কামরুন্নেছা নুরুী পাখি (১৮) গত ১৯ জুলাই এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে অর্থনীতি ও আইসিটি বিষয়ে সে ফেল করে। ফলাফলের খবর শুনে কামরুন্নেছা চরম ভাবে হতাশাগ্রস্থ হয় বলে জানা গেছে। এক পর্যায়ে পরিবারের সদস্যদেরকে ফেল করার বিষয়টি চরম ভাবে মনক্ষুন্ন করে জানান এই ফলাফল আমি মেনে নিতে পারবো না। তার এই কথা প্রতিউত্তরে মা-বাবা ও ভাইয়েরা তাকে সান্ত¦না দিয়ে বলেন লেখাপড়ায় পাশ-ফেল থাকে। আগামী বৎসরের জন্য ভালো ভাবে প্রস্তুতি নাও, হয়ত: আরো ভালো ফলাফল করতে পারবে।
পরিবারের সদস্যদের কথায় শান্ত না হয়ে কামরুন্নেছা গতকাল ২০ জুলাই সকালে পরিবারের অন্যান্য সদস্যদের অজান্তে ঘর থেকে বের হয়ে যায়। পরক্ষণে বিষয়টি জানাজানি হলে আতœীয় স্বজন ও পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিখোঁজের বিষয়টি স্ট্যাটাস দিয়েছেন।
গতকাল শুক্রবার রাত ১০টা পর্যন্ত উখিয়া কলেজ ছাত্রী কামরুন্নেছা নুরী পাখি’র কোন খোঁজ মেলেনি বলে কক্সবাজার সরকারি কলেজে ব্যবস্থাপনা বিষয়ের ২য় বর্ষের অধ্যয়নরত তার বড় ভাই আবছার উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন।
আবছার হতাশা ও ভারাক্রান্ত মন নিয়ে সাংবাদিকদের আরো জানান, তার বোনকে খোঁজে পাওয়ার জন্য সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। এখনো পর্যন্ত আমার বোনকে না পাওয়ায় পরিবারের মা-বাবাসহ সকলেই শংকিত। বিষয়টি থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করে আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে খোঁজ খবর নিয়ে উদ্ধারের প্রক্রিয়া শুরু করার কথা তিনি জানান।