ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক উল্টে নারী-শিশুসহ নিহত ৪

প্রকাশ: ২০১৮-০৭-১৬ ১৩:৫০:০৯ || আপডেট: ২০১৮-০৭-১৬ ১৩:৫০:০৯

উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক উল্টে নারী-শিশুসহ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের কাছে বাঁশবোঝাই একটি ট্রাক উল্টে নারী ও শিশুসহ অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন। আজ সোমবার সকাল ৯টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এবং বালুখালীর মাঝামাঝি জায়গায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান চৌধুরী এ প্রতিবেদককে জানান, এ ঘটনায় ৪জন ঘটনাস্থলে নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের মধ্যে ৩ মহিলা, ১ শিশু। নিহত একজন বালুখালী পানবাজার এলাকার মঞ্জুর আলমের স্ত্রী রোজিনা আকতার। এ রিপোর্ট লেখাকালীন বাকীদের পরিচয় জানা যায়নি। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জানান, রোহিঙ্গা শিবিরের জন্য বাঁশ নিয়ে কুতুপালং টিভি টাওয়ার ঢাল থেকে নামছিল একটি ট্রাক। এ সময় অতিরিক্ত ভারের কারণে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এটি গিয়ে পড়ে রাস্তার পাশে থাকা ছয়টি ইজিবাইক এবং অটোরিকশার ওপর।
খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ এবং দমকল বাহিনী স্থানীয়দের সহায়তায় বাঁশের নিচ থেকে ১৮ জনকে উদ্ধার করে।আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিন নারী ও এক শিশু। আর গুরুতর আহত ১৪ জনের মধ্যে ছয়জনকে কক্সবাজারে সদর হাসপাতালে নেওয়া হচ্ছে এবং বাকি আটজনকে রেড ক্রিসেন্ট হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 এ ঘটনায় ওই এলাকার ১০ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে বলেও জানান ওই পুলিশ সুপার।