ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

মাতামুহুরিতে নিখোঁজ ৫ শিক্ষার্থীর মাঝে ৩ জনের মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৭-১৪ ২০:৫১:৪৫ || আপডেট: ২০১৮-০৭-১৪ ২০:৫১:৪৫

মাতামুহুরিতে নিখোঁজ ৫ শিক্ষার্থীর মাঝে ৩ জনের মরদেহ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ পাঁচ স্কুলছাত্রের মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৪জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে স্থানীয় জনতার সমন্বয়ে দমকল বাহিনীর কর্মীরা এসব মরদেহ উদ্ধার করে।
উদ্ধার মরদেহগুলো চকরিয়া গ্রামার স্কুল পরিচালনা কমিটির সদস্য ও চকরিয়া আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনের দু’ছেলে দশম শ্রেণি পড়ুয়া আমিনুল হোসাইন এমশান (১৫), অষ্টম শ্রেণি পড়ুয়া মেহরাব হোসেন (১৩) এবং শওকত আলীর ছেলে ফরহাদ বিন শওকতের (১৫)।
তার আগে একইদিন বিকেল সাড়ে ৪টার দিকে চকরিয়া মাতামুহুরি ব্রীজ এলাকায় গোসল করতে নেমে তারা নিখোঁজ হয়।
চকরিয়া গ্রামার স্কুলের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম বলেন, স্কুলের অর্ধবার্ষিকীর পরীক্ষা শেষ হয়েছে আজ (শনিবার)। পরীক্ষা শেষে স্কুলের সহপাঠিরা মিলে মাতামুহুরী নদীর চরে ফুটবল খেলতে যায় শিক্ষার্থীরা। ফুটবল খেলা শেষে তারা নদীতে গোসল করতে নামলে হঠাৎ ৫ জনই পানিতে তলিয়ে যায়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার চৌধুরী বলেন, নিখোঁজদের মাঝে তিন ছাত্রের মরদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পাঁচ ছাত্রের মধ্যে সন্ধ্যায় তিনজনের মরদেহ উদ্ধার করা হলেও এখনো রফিকুল ইসলামের ছেলে সায়ীদ জাওয়াদ অরবি ও কানু ভট্টাচার্যের ছেলে তূর্য ভট্টাচার্যের খোঁজ পাওয়া যায়নি। তবে তাদেরও উদ্ধারে অভিযান চালাচ্ছে স্থানীয়রা।