ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

কক্সবাজারে র‌্যাবের হাতে ইয়াবা ও ট্রাকসহ উখিয়ার ইব্রাহীম আটক

প্রকাশ: ২০১৮-০৭-১৩ ২০:৫৭:১৮ || আপডেট: ২০১৮-০৭-১৩ ২০:৫৭:১৮

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে র‌্যাব-৭ অভিযান চালিয়ে ইয়াবা ও ট্রাকসহ উখিয়ার ইব্রাহীম ড্রাইভার ও টেকনাফের শহিদুল আমিন নামে তার গাড়ির হেলপারকে আটক করেছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার (১২ জুলাই) রাত পৌনে ৯ টার দিকে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা টেকনাফ হতে ট্রাকযোগে মাদক বহনের গোপন সংবাদ পায়। সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে র‌্যাবের একটি দল রামু উপজেলার পূর্ব নোনাছড়ি রাবার বাগান রেষ্ট হাউজ মোড়ে মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করা হয়। কিছুক্ষণ পর টেকনাফ হতে কক্সবাজারগামী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৮-৫৪৩৩) থামানো হলে চালক-হেলপার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

আটককৃতরা হল- উখিয়া উপজেলার পালংখালী গয়ালমারার ছিদ্দিক আহমদের ছেলে ও চালক মোঃ ইব্রাহীম (২৫) ও হেলপার টেকনাফ উপজেলার হ্নীলা মোচনী পাড়ার সিকান্দরের ছেলে মোঃ শহিদুল আমিন (২১)। তাদের দেহ তল্লাশী করে ২ হাজার পিস ও ট্রাকের কেবিনে অভিনব কায়দায় লুকানো ৫ হাজার ৪’শ পিস ইয়াবা বড়িসহ ট্রাকটি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করার পর জব্দকৃত ইয়াবা, ট্রাক ও ধৃত আসামীদ্বয়কে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।