ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২

কক্সবাজার-৪ আসনে এমপি প্রার্থী হচ্ছেন সাধনা দাশ গুপ্তা

প্রকাশ: ২০১৮-০৭-১০ ১৬:৩৭:৪১ || আপডেট: ২০১৮-০৭-১০ ১৬:৩৭:৪১

কক্সবাজার-৪ আসনে এমপি প্রার্থী হচ্ছেন সাধনা দাশ গুপ্তা
উখিয়া প্রতিনিধি:
বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও বাংলাদেশ জাতীয় সমবায় শিল্প সমিতি লিমিটেডের চেয়ারম্যান সাধনা দাশ গুপ্তা বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এলাকায় কাজ করতে বলেছেন, আমি নেত্রীর অনুমতি নিয়ে মাঠে নেমেছি। উখিয়া-টেকনাফের মাঠি ও মানুষের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। জীবনের শেষ বয়সে উখিয়া-টেকনাফবাসীকে চ্যালেঞ্জ নিয়ে মাদকমুক্তসহ, ক্ষুদ্র ক্ষুদ্র কুঠির শিল্পকারখানা প্রতিষ্ঠার মাধ্যমে পিছিয়ে থাকা জনগোষ্টির ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই। আমি পূর্ণআস্থা এবং দৃঢ় মনোবল নিয়ে মাঠে নেমেছি। জনগণ আমাকে নিরাশ করবে না। তাই উখিয়া-টেকনাফ নির্বাচনী এলাকা কক্সবাজার-৪ আসনের এমপি পদে প্রার্থী হচ্ছেন তিনি ।

তিনি সোমবার বিকেলে উখিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।

মাদক নির্মূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় অবস্থানের কথা তুলে ধরে সাধনা দাশ গুপ্তা আরো বলেন, নেত্রীর মতো আমিও মাদকের বিরুদ্ধে সবসময় কঠোর অবস্থানে। আমি কথা দিচ্ছি দল থেকে মনোনয়ন পেলে এবং জনগণের সমর্থনে এমপি নির্বাচিত হলে সর্বপ্রথমে উখিয়া-টেকনাফকে মাদকমুক্ত করব।

তিনি বলেন, স্বয়ং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আর্শীবাদ নিয়ে রাজনীতিতে আমার পথচলা। সচেতন ছিলাম না বলেই সেই সব স্মৃতি ধারন করে রাখতে পারিনি। আবেগাপ্লুত কণ্ঠে তিনি বলেন শুধুমাত্র আওয়ামীলীগের রাজনীতি করায় তিন তিন বার কারাভোগ করতে হয়েছে। তবুও আওয়ামীলীগ রাজনীতি থেকে সরে যায়নি। দল ও দলের সভানেত্রী মানবতার মা শেখ হাসিনা যখন যে দ্বায়িত্ব দিয়েছেন তা বিশ্বস্থতার সাথে পালন করেছি।

এবারও তিনি এলাকায় এসে আমাকে কাজ করতে বলেছেন আমি তাই করছি। উখিয়া-টেকনাফ থেকে আমি নমিনেশন চাইব। যদি নেত্রী নমিনেশন দেন নির্বাচন করবো। যদি নমিনেশন না দেন নেত্রী যাকে নমিনেশন দেয় দলীয় প্রার্থীর জন্য কাজ করব।

উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা মুক্তিযোদ্বা লীগের আহবায়ক জাফর আলম চৌধুরী, উখিয়া উপজেলা যুবলীগের সাবেক উখিয়া উপজেলা সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী, উখিয়া উপজেলা তাতীলীগের সভাপতি হেলাল উদ্দিন, তাতীলীগ নেতা জাফর আলম ভুলু, নুরুল আলম প্রমুখ।