ঢাকা, রোববার, ২৯ মে ২০২২

সাত পাকে বাঁধতে চলেছেন রণবীর-দীপিকা !

প্রকাশ: ২০১৮-০৫-২৫ ২১:৩৭:২৩ || আপডেট: ২০১৮-০৫-২৫ ২১:৩৭:২৩

সাত পাকে বাঁধতে চলেছেন রণবীর-দীপিকা !

বিনোদন ডেস্ক: নানা গুঞ্জন, জল্পনা-কল্পনার পর অবশেষে সাত পাকে বাঁধতে চলেছেন বলিউডের জনপ্রিয় জুটি রাণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১৯ নভেম্বর বিয়ের কথা রয়েছে তাদের।

আজ শুক্রবার ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ার টুডের প্রতিবেদনে বলা হয়,  আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হতে পারে দীপিকার বিয়ের অনুষ্ঠান। মুম্বাইতে বিয়ের অনুষ্ঠান হলেও বেঙ্গালুরুতে রিসেপশন হওয়ার কথা রয়েছে রণবীর-দীপিকার। বিয়ে নিয়ে দীপিকার বাড়িতে তিন দিনের অনুষ্ঠান শুরু হওয়ার কথা রয়েছে। তবে এ বিষয়ে সিং কিংবা পাডুকন পরিবার থেকে অফিসিয়ালি কিছু শোনা না গেলেও চলতি বছরের শুরু থেকেই রণবীর-দীপিকার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউড অঙ্গনে।

এদিকে জুলাইতে বিয়ের কথা থাকলেও কাজের বাড়তি চাপের কারণে নভেম্বরেই সাতপাকে বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর-দীপিকা। প্রতিবেদনে আরও বলা হয়, বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন দীপিকা। তার পরিবার এরইমধ্যে মুম্বাই থেকে বেঙ্গালুরুতে বিয়ের স্থান ঠিক করতে গিয়েছেন। নিজেদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত জনসম্মুখে মুখ খুলেননি এই জুটি। সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘বিয়ের বিষয়টি আমার মাথায় আছে।’ যদিও এরপর বেশ কয়েকটি সাক্ষাৎকারে রণবীর তার বিয়ে নিয়ে মিডিয়ায় প্রকাশিত নানা প্রতিবেদনকে বানোয়াট বলে আখ্যা দিয়েছেন।

তিনি জানান, চলতি বছর যদি তিনি বিয়ে করেন তবে তা বাড়ির ছাদে দাঁড়িয়ে চিৎকার করে ঘোষণা দিবেন। এর আগে এক সাক্ষাৎকারে রণবীরের প্রসঙ্গ টেনে দীপিকা জানান, ‘যখন আমরা একসঙ্গে থাকি তখন কোনো কিছুর কমতি থাকে না আমাদের। আমরা একে অপরের উপস্থিতিতে সুখি। অনেক সময় গুরুত্বপূর্ণ আলোচনা হয়, অনেক সময় কেবল নীরবতা। আবার অনেক সময় তো বাচ্চামিতে পর্যন্ত নেমে যাই আমরা।’ পরিচালক সঞ্জয় লিলা বনসালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির মাধ্যমে প্রেমের সূচনা ঘটে রণবীর-দীপিকা।