ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২

টেকনাফে সড়ক দুর্ঘটনায় আহত সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু : কাল দাফন

প্রকাশ: ২০১৮-০৫-১৮ ২২:৫৯:৫২ || আপডেট: ২০১৮-০৫-১৮ ২২:৫৯:৫২

 

হুমায়ূন রশিদ, টেকনাফ:

টেকনাফ-কক্সবাজার মেরিন ডাইভ সড়কে মোটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত বাহারছড়ার সাবেক ইউপি চেয়ারম্যান চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ইন্তেকাল করেছেন। কাল বাদে জোহর স্থানীয় গোরস্থানে দাফন করা হবে।

জানা যায়, ১৮মে সকাল ১১টায় চট্টগ্রাম সিএইচটিসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাষ্টার মনির আহমদ ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র পুত্র সন্তান ও ৮ মেয়ে, নাত-নাতিনী, আতœীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাংখী রেখে গেছেন। ১৯মে বিকাল ২টায় শিলখালী স্থানীয় বড় মসজিদ কবরস্থানে মরহুমের জানাযা শেষে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র জানায়।

উল্লেখ্য, গত ১২মে কক্সবাজার যাওয়ার পথে হিমছড়ি মনগালা নামক স্থানে মেরিনড্রাইভ সংলগ্ন মসজিদে মাগরিবের নামাজ শেষে রাস্তা পার হয়ে গাড়িতে উঠার সময় একটি লাইটহীন মোটর সাইকেল ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে অজ্ঞান হয়ে পড়েন। তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ইন্টেনসিভ কেয়ার ইউনিটে লাইভ সাপোর্টে রাখা হয়। সেখানে অবস্থার কোন উন্নতি না হওয়ায় সিএইচটিসি হাসপাতালে হস্তান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মরহুমের ভাতিজা জেলা আইনজীবী কার্যনির্বাহী সদস্য আবু মুসা মোহাম্মদ গভীর শোক প্রকাশ করে বলেন, এই ধরনের অপমৃত্যু মেনে নেওয়ার মত নয়। টেকনাফের উপকূলীয় বাহারছড়াবাসী একজন অভিভাবককে হারিয়েছেন। আমি তাঁর বিদেহী আতœার শান্তি কামনা করছি। এই দূঘর্টনায় জড়িত চালককে আইনের আওতায় আনার দাবী জানিয়ে তিনি এই সড়কে ভবিষ্যতে অপমৃত্যুর ঘটনা এড়াতে গতিরোধ, অদক্ষ চালক ও লাইসেন্সবিহীন গাড়ি চলাচল বন্ধ করতে জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা করেন।