ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২

কক্সবাজারে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা !

প্রকাশ: ২০১৮-০৫-০১ ২৩:০৬:৪৯ || আপডেট: ২০১৮-০৫-০১ ২৩:০৭:৩০

 
কক্সবাজার প্রতিনিধি:
যৌতুকের চাহিদা মেটাতে না পারায় শাবনাজ (২৪) নামে এক স্ত্রীকে স্বামী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত গভীর রাতে কক্সবাজার পৌরসভার বাদশাঘোনায় এ হত্যার ঘটনা ঘটে।
নিহত শাবনাজ বাদশাঘোনা এলাকার আলতাজ মিস্ত্রীর ছেলে হেলাল উদ্দিনের স্ত্রী ও একই এলাকার মুদির দোকানদার জাফর আলমের মেয়ে। দাম্পত্য জীবনে তাদের এক সন্তান রয়েছে।
স্থানীয় সূত্র জানায়, যৌতুকের দাবিতে স্বামী হেলাল উদ্দিন প্রায় সময় স্ত্রীকে মারধর করত। বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ প্রয়োগ করত। এরই জের ধরে সোমবার রাত ১ টার দিকে শাবনাজকে বেদড়ক মারধর করে হেলাল। পরে হেলালই তাকে হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা শাহনাজকে মৃত ঘোষণা করেন। এটি শুনার পর সেখান থেকে তিনি পালিয়ে গেছেন স্বামী হেলাল।
নিহতের বাবা জাফর আলম বলেন, প্রতিমাসে মেয়ের পরিবারকে চালসহ নানা পণ্য দিয়ে সহযোগিতা করতাম। প্রায় সময় হেলালকে টাকাও দিতাম। এরপরও হেলাল আমার মেয়েকে পিটিয়ে মেরে ফেলেছে।
কক্সবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন কবির বলেন, নিহতের শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। গলায়ও একটি দাগ রয়েছে বলেও জানান তারা।
তিনি আরো বলেন, লোকজনের কাছে শুনেছি হেলালের স্বভাব চরিত্র ভাল নয়। সে চুরি ছিনতাইসহ মাদক সেবনে জড়িত রয়েছে।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মাঈন উদ্দিন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত স্বামীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।