ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

ক্যাটে উদ্বিগ্ন সালমান

প্রকাশ: ২০১৭-০৭-২৫ ১৭:২৪:১৭ || আপডেট: ২০১৭-০৭-২৫ ১৭:২৪:১৭

ক্যাটে উদ্বিগ্ন সালমান

মুম্বাই:  সালমান খান তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের ব্যাপারে সবসময়ই উদ্বিগ্ন। সেকথা বিভিন্ন সময়, না না ভাবে জানা গিয়েছে।কখনও তাদের একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে আইফা মঞ্চে, কখনও  আবার একে অপরের সঙ্গে লুকোচুরি খেলেছেন বিগ বস-এর সেটে। আপাতত তারা দুজন একসঙ্গে কাজ করছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে।

সেখান থেকে নিজেদের নানা মুহূর্তের ছবি মাঝেমধ্যেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ক্যাট। জানা গিয়েছে, এই ছবির সেটে ক্যাটকে নিয়ে মারাত্মক উদ্বিগ্ন রয়েছেন সালমান। জানেন কারণটা?

২০১২ সালের ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’-তে বেশ কিছু অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট করতে দেখা যাবে সালমানের প্রাক্তন লেডি লাভকে। ছবির জন্যে ক্যাটকে গভীর সুমদ্রে ডাইভিং করতে দেখা গিয়েছে।

সূত্রের খবর, অভিনেত্রী স্টান্টের দৃশ্যগুলো নিজে করতেই বেশি স্বচ্ছন্দ। কিন্তু ভাইজান চেয়েছিলেন, প্রেমিকা বডি ডাবলের সাহায্যে করুক অ্যাকশন দৃশ্যগুলো। কিন্তু ক্যাট রাজি না হওয়ায়, সেটা সম্ভব হয়নি। তাই উদ্বিগ্ন ভাইজান।

তবে এর আগে স্কুবা ডাইভার ইন্সট্রাকটরের ভূমিকায় দেখা গিয়েছিল ক্যাটকে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে। ফের ছবির জন্যের সমুদ্রে ফিরতে পেরে খুশি ক্যাটরিনা।

মরক্কোয় এবার এই সমস্ত স্টান্ট করতে দেখা গেছে ক্যাটকে, বিশেষজ্ঞদের দাবি, অভিনেত্রীর ফিটনেস দেখে অন্তত সালমানের চিন্তা করার কোনও কারণ থাকার কথা নয়।