ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

প্রকাশ: ২০১৭-০৭-১৯ ১৫:৫৩:২৯ || আপডেট: ২০১৭-০৭-১৯ ১৫:৫৩:২৯

আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “মাছ চাষে গড়বো দেশ, বদলে দেব বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। উপজেলা মৎস্য দপ্তরের  আয়োজনে আজ বুধবার সকালে ব্যানার, ফেস্টুন সহ একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা মৎস্য দপ্তরের লিফ মোঃ খায়রুল বাসার এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সদস্য লুৎফা বেগম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানী রায়, সভায় অন্যানের মধ্যে উপজেলা প্রকৌশলী অরুপ কুমার কুন্ডু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ওবায়দুল হক।

এদিকে আলোচনা শেষে প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার সকালে উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সদস্যদের সমন্বয়ে সংবাদ সম্মেলন, মাইকিংয়ের মাধ্যেমে উপজেলায় ব্যাপক প্রচারনা করেন এবং বর্তমান সরকারের মৎস্য সেক্টরে অর্জিত অগ্রগতি বিষয় সহ আগামী সোমবার পর্যন্ত বিভিন্ন কর্মসূচী হাতে নেন উপজেলা মৎস্য দপ্তর।