ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

বাংলাদেশ দলে এখন পর্যন্ত মাশরাফির বিকল্প তৈরি হয়নি

প্রকাশ: ২০১৭-০৭-১১ ১৫:৫৫:৫৭ || আপডেট: ২০১৭-০৭-১১ ১৫:৫৫:৫৭

বাংলাদেশ দলে এখন পর্যন্ত মাশরাফির বিকল্প তৈরি হয়নি

অনলাইন ডেস্ক::বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি-বিন মুর্তজার বিকল্প এখনও তৈরি হয়নি। তার যতদিন ইচ্ছে হয়, ততদিন খেলবে।আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাশরাফি-বিন মুর্তজা কতদিন খেলবেন- এই বিষয়ে নানা গুঞ্জনের পরিপ্রেক্ষিতে এসব কথা বলেন বোর্ড সভাপতি।

সোমবার মাশরাফিকে নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো। সেখানে মাশরাফির বিভিন্ন বক্তব্যও তুলে ধরা হয়েছে।মাশরাফির বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় প্রত্যেক সিরিজের প্রথম দুই ম্যাচ পর আমার চলে যাওয়ার বার্তা আসে। এভাবে খেলা কঠিন।

এর আগে সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মাশরাফি বলেছিলেন, পারফরম্যান্স ঠিক থাকলে আমি খেলে যাবো। খেলাটা এখনও উপভোগ করছি।এখন বিসিবি যদি মনে করে দায়িত্বটা অন্য কাউকে দেবে তো দিতেই পারে। আমি অধিনায়কত্বের জন্য খেলি না। আমি খেলোয়াড়, সে জন্যই খেলি।

তিনি আরও বলেছিলেন, ২০১৯ বিশ্বকাপের কথা বললে এখানে ফিটনেসটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ফর্মও ভালো থাকতে হবে। এই দুইটি ঠিক থাকলে ২০১৯ বিশ্বকাপ আমি কেন খেলতে চাইব না? সব ঠিক থাকলে অবশ্যই তত দিন খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে।