ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

ছেলেদের সঙ্গে নিয়ে হানিমুনে ক্যারিবিয়ান দ্বীপে মেসি

প্রকাশ: ২০১৭-০৭-০৪ ১৫:৫৩:০৭ || আপডেট: ২০১৭-০৭-০৪ ১৫:৫৩:০৭

ছেলেদের সঙ্গে নিয়ে হানিমুনে ক্যারিবিয়ান দ্বীপে মেসি

বিয়ে। নানা আয়োজন, আতিথেয়তা, হইচই, সাজগোজ করেই কেটে গেছে। এবার মধুচন্দ্রিমার পালা। ‘এ এস’ পত্রিকার খবর ছিল বিয়ের পর ভায়া বার্সা হয়ে হানিমুনে যাবেন লিওনেল মেসি। কিন্তু বাস্তবে ঘটল উল্টো। বিয়ের পরই পরিকল্পনা বদলে ফেলেন মেসি। আন্তোনেলাকে নিয়ে সোজা চলে গিয়েছেন ক্যারিবিয়ান দ্বীপে।

অ্যান্টিগুয়া আর বার্বাডোজে মধুচন্দ্রিমায়। সঙ্গী অবশ্য ্ব থিয়াগো আর মাতেয়ো। কথা ছিল এই সপ্তাহে সপরিবারে বার্সিলোনায় যাবেন মেসি। কিন্তু এখন ঠিক করেছেন ১২ জুলাইয়ের আশে–পাশে ফিরবেন বার্সায়। মেসি আগে হনিমুনে গেলেন নাকি পরে, তা নিয়ে আগ্রহ হয়ত আছে।

তবে তেমন মারাত্মক কিছু হওয়ার ছিল না। কিন্তু দেখা যাচ্ছে বিপরীত ছবি। আসলে ভেতরের খবর, মেসি নাকি মধুচন্দ্রিমা সেরে ফিরেই বার্সার সঙ্গে নতুন চুক্তি করবেন। ১২ জুলাই বার্সার ফুটবলারদের এক হওয়ার কথা। মেডিকেল পরীক্ষার জন্য। তারপর শুরু হবে প্রাক–মরশুম প্রস্তুতি।

সেই প্রস্তুতি পর্ব শুরুর আগেই বার্সা সমর্থকদের উৎকন্ঠার অবসান নাকি ঘটাতে চলেছেন মেসি। ২০১৮ পর্যন্ত তাঁর বর্তমান চুক্তি রয়েছে। নতুন চুক্তি খুব সম্ভবত ২০২১ পর্যন্ত হবে।

এদিকে বিয়ের রাতে মেসির এক নতুন জাদু বিদ্যার কথা সামনে এসেছে। ফাঁস করেছেন খোদ এল এম টেন। মাঠে তার পায়ের জাদু দেখা যায়। তা বলে ডান্স ফ্লোরে? নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেসি একটি ভিডিও পোস্ট করেছেন। ছোট্টবেলার বান্ধবী আন্তোনেলাকে জীবনসঙ্গী করার পর মেসি এতই খুশি ছিলেন যে, কোমর দোলাতে দেখা যায় তাঁকে। আন্তোনেলাকে নিয়ে যেভাবে নেচেছেন মেসি, তাতে যে কোনও রিয়েলিটি শো–তে ফুল মার্কস পাবেনই পাবেন।

একই ভিডিও পরে আন্তোনেলাও পোস্ট করেন ইনস্টাগ্রামে। দীর্ঘ পঁচিশ বছরের সম্পর্ক ‘আই ডু’ বলার পর পেয়েছে পূর্ণতা। আর সে পূর্ণতার তৃপ্তি যে কতখানি তা মেসি আর আন্তোনেলার পায়ের ছন্দে, মনের ছন্দেই পরিষ্কার।- গণমাধ্যম।