ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

রাঙামাটি হাসপাতাল রোডে অগ্নিকান্ডে ১টি কার ও ৮টি মোটর সাইকেল ভস্মিভুত

প্রকাশ: ২০১৭-০৭-০১ ১২:২৩:২০ || আপডেট: ২০১৭-০৭-০১ ১২:২৩:২০

রাঙামাটি হাসপাতাল রোডে অগ্নিকান্ডে ১টি কার ও ৮টি মোটর সাইকেল ভস্মিভুত
নির্মল বড়ুয়া মিলন :: রাঙামাটি শহরের জেনারেল হাসপাতাল রোডে একটি চারতলা ভবনের নীচতলায় আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। ভস্মিভুত হয়েছে একটি প্রাইভেট কার ও ৮টি মোটর সাইকেল।

১ জুলাই শনিবার রাত সোয়া ২টার দিকে রাঙামাটি জেনারেল হাসপাতাল এলাকার আসবাবপত্র ব্যবসায়ী আব্দুল মনছুর এর চারতলা ভবনের নীচতলায় গাড়ীর গ্যারেজে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে ও স্থানীয় প্রতিবেশীরা প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে কাজী মোহাম্মদ ইউছুপ নূর এর একটি প্রাইভেট কার চট্টমেট্রো-গ-১৩১৭২০ সহ বিভিন্ন ঔষুধ কোম্পানীর রিপ্রেজেটেটিভদেরসহ ৮টি মোটর সাইকেল আগুনে ভস্মিভুত হয়।

ভবনের মালিক ৩ তলায় স্বপরিবারে বসবাস করেন। নীচতলায় চিৎকার শুনে তিনি দ্রুত ভবনের নীচতলায় নেমে আসেন। তিনি জানান, তার নীচের তলায় ভাড়াটিয়াকে বাহির থেকে দরজার ছিটখিনি খুলে উদ্ধার করেন। কে বা কাহারা আগে থেকে ঐ ঘরের দরজা বাহির থেকে লাগিছে বলে তিনি জানান। আব্দুল মনছুর আরো জানান অগ্নিকান্ডে প্রাথমিকভাবে ৫০-৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ভবনটির দোতলায় একটি কক্ষে এবং নীচতলায় গ্যারেজে থাকা সকল গাড়ীসহ সম্পূর্ণ ভস্মিভুত হয়েছে। তবে কেউ হতাহত হয়নি।

কেউ শত্রুতা বশতঃ এ অগ্নিসংযোগ করেছে বলে তার ধারনা করছেন ভবনটির মালিক আব্দুল মনছুর ।

আগুনে ক্ষতিগ্রস্থ ভবনটি রাঙামাটি জেনারেল হাসপাতাল থেকে ২ হাজার গজের মধ্যে।