ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

নারী নির্যাতন মামলায় প্রাইম লাইফ ইনসুরেন্স’র কক্সবাজার জেলা ইনচার্জ গ্রেফতার॥

প্রকাশ: ২০১৭-০৬-২১ ১৪:৪০:১০ || আপডেট: ২০১৭-০৬-২১ ১৪:৪০:১০

নারী নির্যাতন মামলায় প্রাইম লাইফ ইনসুরেন্স’র কক্সবাজার জেলা ইনচার্জ গ্রেফতার॥

আবদুর রাজ্জাক,কক্সবাজার::

নারী নির্যাতন মামলায় প্রাইম লাইফ ইনসুরেন্স’র কোম্পানী লিমিটেডের কক্সবাজার জেলা ইনচার্জ শাহাদাত হোছাইন ছিদ্দিকিকে(৫০) ২০ জুন সন্ধ্যায় কক্সবাজার মডেল থানা পুলিশ  গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শাহাদাত হোছাইন ছিদ্দিকি জেলার পেকুয়া উপজেলার সিকদার পাড়া গ্রামের মৃত মৌলভী নুরুল হোসাইনের পুত্র বলে জানা গেছে।

কক্সবাজার মড়েল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান,চট্রগ্রামের কতোয়ালী থানায় দায়েরকৃত একটি নারী নির্যাতন মামলায় পুলিশ তাকে তার অফিস থেকে ফেরার পথে সন্ধ্যায় গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহাদাত হোছাইন ছিদ্দিকিকে ২১ জুন ভোর রাত্রে চট্রগ্রামের কতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার বিবরণ ও এজাহার সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত শাহাদাত হোছাইন ছিদ্দিকির ছোট ভাই পেকুয়া উপজেলার সিকদার পাড়া গ্রামের মৃত মৌলভী নুরুল হোসাইনের পুত্র সাজ্জাদ হোছাইন (৩০) গত ১৫ দিন আগে পেকুয়া শীলখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নুরুল হোসেনের স্কুল পড়–য়া মেয়েকে অপহরণ করে চট্রগ্রামে নিয়ে। এই ঘটনায় মেয়ের পিতা নুরুল হোসেন বাদী হয়ে সাজ্জাদ হোছাইনকে প্রধাণ করে চট্রগ্রামের কতোয়ালী থানায় একটি নারী ও শিশু  নির্যাতন মামলা দায়ের করেন। এই মামলায় শাহাদাত হোছাইন ছিদ্দিকিকে ও আসামী করা হয়। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শহরের রুমালিয়ারছড়া হাজি ভবণ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এদিকে অপহরণকারী সাজ্জাদ হোছাইন পুলিশ আসার আগাম সংবাদ পেয়ে তড়িঘড়ি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে একাধিক সূত্রে জানা যায়।