ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

পানের ছড়া ঢালায় ডাকাতি !

প্রকাশ: ২০১৭-০৩-২৪ ২২:৪০:০৭ || আপডেট: ২০১৭-০৩-২৪ ২২:৪০:০৭

পানের ছড়া ঢালায় ডাকাতি !
এম,এস রানা::
কক্সবাজার টেকনাফ সড়কের পানের ছড়া ঢালায় দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতের প্রহারে চালক সহ তিন জন আহত ও দুই লক্ষাধিক টাকা লুট হয়েছে বলে জানা গেছে।

২৩ মার্চ রাতে উখিয়া কোটবাজারের কাজল ভিডিও-র দুই কর্মি ফারুক আহমদ,  খোকন বড়ুযা ও অন্য তিনজন যাত্রী নিয়ে লিংক রোড থেকে একটি অনটেষ্ট সিএনজি উখিয়া আসার পথে রাত অনুমানিক ১ টার সময় পানের ছড়া ঢালায় পৌছলে ডাকাতের কবলে পড়ে। ১০/১২ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র সস্ত্র নিযে সড়কে গাছ ফেলে  ব্যরিকেট সৃষ্টিকরে গাড়ি থামিয়ে যাত্রীদের বেদড়ক মারধর করে ভিডিও কর্মির সাথে থাকা একটি প্যানাসনিক H2 মডেলের ভিডিও ক্যামরা, একটি হিটাচি কোম্পানীর  প্রজেক্টর ও ৫টি মোবাইল, নগদ টাকা সহ প্রায় ২লক্ষাধিক টাকা লুট করে।

এসময় অপর একটি পিকআপ গাড়ি ডাকাতের ব্যারিকেট ভেঙ্গে চলে আসায় ডাকাত দল পালিয়ে যায়।
সিএনজির ড্রাইভার সুজা উদ্দিন, পিকআপ গাড়ির ড্রাইভার সহ যাত্রীগণ অভিযোগ করে বলে ডাকাতির সংবাদ স্হানীয় তুলাবাগান পুলিশ ফাঁড়িতে জানালেও তারা ডাকাতির শিকার যাত্রীদের কোন প্রকার সাহায্য না করে উল্টো পুলিশী হায়রানীর শিকার হয়েছে।

এদিকে দীর্ঘদিন বন্ধ থাকার পর, পানের ছড়া ঢালায় ফের ডাকাতি সংঘটিত হওয়ার ঘটনায় যাত্রীদের মাঝে আতংক সৃষ্টি হয়েছে।অপ্রত্যাশিত ডাকাতির বন্ধের জন্য পুলিশ টহল জোরদার করার দাবী জানিয়েছে কক্সবাজার-টেকনাফ সড়কের সাধারন যাত্রীগন।