ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটি ঘোষনা

প্রকাশ: ২০১৭-০৩-২৩ ১৬:১২:১৯ || আপডেট: ২০১৭-০৩-২৩ ১৬:১২:১৯

রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটি ঘোষনা
রাঙামাটি :: রাঙামাটির অনলাইন সাংবাদিকদের দাবি আদায়ের একমাত্র সংগঠন রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। জাতীয় অনলাইন প্রেস ক্লাব কেন্দ্রীয় কমিটির পরামর্শক্রমে ২২ মার্চ বুধবার রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের  অস্থায়ী কার্যালয় ৪২ আরপি, রাঙামাটি সদর হাসপাতাল এলাকা, রাঙামাটি’তে এক জরুরী সভায় এ কমিটি ঘোষনা করা হয়।
নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক এর দায়িত্বভার দেয়া হয়েছে নকশী টিভি’র চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চীফ রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা নির্মল বড়–য়া মিলনকে, সদস্য সচিব করা হয়েছে জুরাছড়ি উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সত্যপ্রিয় চাকমাকে ও সদস্য অর্থ হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে অনাবিল সংবাদের রাঙামাটি জেলা প্রতিনিধি জুঁই চাকমাকে।
আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন আব্বাস উদ্দীন চৌধুরী, মনির হোসেন, মো. আবুল কাশেম, মহি উদ্দীন চৌধুরী,এডভোকেট লুৎফুন্নেছা বেগম,এডভোকেট গফুর বাদশা, সুগত চাকমা ও  ডা. শংকর কান্তি দাশ।
উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর ২০১৬ তারিখে রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের ২০১৭-২০১৮ সালের নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়। কিন্তু অনিবার্য কারণ বশতঃ নির্বাচন না হওয়ায় রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সংকট সৃষ্টি হয়।
রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের উন্নয়নের লক্ষ্যে সাংগঠনিক সংকট কাটাতে ও সাংগঠনিক কার্যাবলির গতি ফিরিয়ে আনার লক্ষ্যে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শে আগামী সেশনের জন্য এ আহবায়ক কমিটি গঠন করা হয় জানান রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।