ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

কোহলি সরি শব্দটি বানান করতে পারে কিনা ?

প্রকাশ: ২০১৭-০৩-২৩ ১৬:২২:৫২ || আপডেট: ২০১৭-০৩-২৩ ১৬:২৯:৪৬

কোহলি সরি শব্দটি বানান করতে পারে কিনা ?

অনলাইন ডেস্ক:: ভারত-অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজে দুই দলের অধিনায়কের মধ্যের রেষারেষি নিয়ে কথা চালাচালি হচ্ছে বর্তমান ও সাবেক খেলোয়াড়দের মধ্যে। একপক্ষ অন্য পক্ষকে দুষছেন।এই বিতর্কে খেলোয়াড়দের ছাপিয়ে এখন বোর্ড কর্তাদের মুখে। ভারতের অধিনায়ক বিরাট কোহলি ‘স্যরি’ শব্দ বানান করতে পারেন কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান জেমস সাদারল্যান্ড। একটি রেডিও অনুষ্ঠানে এই সরস মন্তব্যটি করেন তিনি।

অনুষ্ঠানের সঞ্চালক তাকে প্রশ্ন করেন, অসি অধিনায়ক স্টিভেন স্মিথের সততা নিয়ে প্রশ্ন তোলায় কোহলির কি ‘স্যরি’ বলা উচিত নয়? জবাবে সাদারল্যান্ড বলেন, ‘দেখুন, আমি নিশ্চিত নই- সে স্যরি শব্দটি বানান করতে পারে কিনা।’ বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টে রিভিউ নেয়ার জন্য ড্রেসিংরুমের দ্বারস্থ হয়েছিলেন স্মিথ। তার ওই কাজের বিরুদ্ধে সরব হন কোহলি।

সাদারল্যান্ড আশা করেন, ধর্মশালা টেস্টের পর দুই দলের ক্রিকেটারদের মধ্যে যে তিক্ততা দেখা দিয়েছে তা শেষ হয়ে যাবে। তীব্র প্রতিদ্বদ্বিতাপূর্ণ সিরিজের দুই দলের খেলোয়াড়দের মধ্যে সখ্যতা ফিরে আসবে। তারা একসঙ্গে আসবেন ও প্রচুর হাসবেন। আইপিএলে তো দুই দলের ক্রিকেটাররা একসঙ্গেই থাকবেন। কাজেই ধর্মশালার পরও তিক্ততা অবসান না হলে তা আইপিএল চলাকালে কেটে যাবে।