ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

পেকুয়ার ইউএনও’র বাসায় চুরি, আটক-১

প্রকাশ: ২০১৭-০৩-২২ ২২:৫০:৫৯ || আপডেট: ২০১৭-০৩-২২ ২২:৫০:৫৯

পেকুয়ার ইউএনও’র বাসায় চুরি, আটক-১

পেকুয়া প্রতিনিধি::
কক্সবাজারের পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহাবুবুল করিমের সরকারী বাসায় দূর্ধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। চুরের দল স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। এ সময় সরকারী ব্যবহ্নত মটর সাইকেলটি নিয়ে যাওয়ার চেষ্টা করলেও থানা সংলগ্ন ব্রীজের নিচে ফেলে যায়। পরে পুলিশ মটর সাইকেলটি উদ্ধারসহ চোর সন্দেহে লোকমান নামের পাহারাদারকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে, ২১ মার্চ মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ওই ঘটনায় ২২মার্চ বুধবার নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

স্থানীয়রা এ ঘটনায় ক্ষোভ জানিয়েছে বলেছেন, গত কয়েকদিন চুরির ধারাবাহিকতায় পেকুয়া নির্বাহী কর্মকর্তার বাসায় চুরি হওয়া আতংকের বিষয়। অথচ ওই বাসায় রাতে ইউএনও’র সন্তানদের পড়াতে যায় মৌলভী আবদুল কাইয়ুম নামের এক ব্যক্তি। তিনি এ বাসার সব কিছু পরিচিতি। সংরক্ষিত এ বাসায় চুরি হওয়ায় তাকে নিয়ে রহস্য দেখা দিয়েছে।

ইউএনও মাহাবুবুল আলম জানান, তিনি ১৫দিন ভারতে সরকারী প্রশিক্ষনে ছিলেন। তিনি ২১ মার্চ রাতে পেকুয়ার উদ্দেশে গাড়িতে ওঠেন। ওইদিন রাতেই বাসাটি চুরি হয়। সরকারী মটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। বাকি কি কি জিনিস চুরি হয়েছে তা তদন্ত করে জানা যাবে।

ওসি পেকুয়া জিয়া মুহাম্মদ মুস্তাফিজ ভুইয়া জানান, ইউএনও পেকুয়ার বাসায় চুরির ঘটনায় ১জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ সময় একটি মটর সাইকেলও উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।