ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

পেকুয়ায় বড় ভাইয়ের বাড়ি ভাংচুর করেছে ছোট ভাই

প্রকাশ: ২০১৭-০৩-১৫ ০০:১৮:১৭ || আপডেট: ২০১৭-০৩-১৫ ০০:১৮:১৭

পেকুয়ায় বড় ভাইয়ের বাড়ি ভাংচুর করেছে ছোট ভাই

পেকুয়া প্রতিনিধি::
পেকুয়ায় বড় ভাইয়ের বাড়ি ভাংচুর করেছে ছোট ভাই। পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই বাড়ি ভাংচুরের পাশাপাশি আপন বড় ভাইকে প্রাণনাশ চেষ্টা চালায়। এ ঘটনার জের ধরে পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। বসতবাড়ি ভাংচর হওয়ায় অসহায় বড় ভাই পরিবার পরিজন নিয়ে অন্যত্র আশ্রিত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত ১৪ মার্চ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের কাচারী মোরা এলাকায়।

বাড়ির মালিক নাসির উদ্দিন জানায়, আমি পাহাড়ের পাদদেশে বসতবাড়ি নির্মাণ করেছিলাম বিগত ১বছর আগে। আমার স্ত্রী পিতার বাড়িতে বেড়াতে যান। স্বামী স্ত্রীর অনুপস্থিতিতে আমার ছোট ভাই রেজাউল করিম গত ১২ মার্চ ওই বসতবাড়িতে হানা দেয়। এ সময় তার নেতৃত্বে একদল দূর্বৃত্তরা আমার টিনের চাউনি ও মাটির দেয়াল সমন্বয়ে বসতবাড়িটি চুরমার করে ফেলে।

গতকাল দুপুরে আমি বাড়িটিতে যায়। এ সময় দেখতে পায় আমার বসতবাড়িটি ধ্বসে দেয়া হয়েছে। এ নিয়ে প্রতিবাদ করলে তুমুল বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে ছোট রেজাউল করিম ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাকে প্রাণনাশ চেষ্টা চালায়। এ সময় আমি দ্রুত পালিয়ে গিয়ে রক্ষা পেয়েছি।

এ বিষয়ে ছোট রেজাউল করিম জানান, তার বাড়ি আমরা কেউ ভাংচুর করেনি। অহেতুক সে আমাদেরকে নিয়ে পাগলামি করছে।  তার আচরণ অসহ্য হওয়ায় ঘর নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছি।