ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

পেকুয়ায় দু’টি বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড, অগ্নিদগ্ধ ১

প্রকাশ: ২০১৭-০৩-১০ ২০:২৫:০৭ || আপডেট: ২০১৭-০৩-১০ ২০:২৫:০৭

পেকুয়া প্রতিনিধি::
পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নে আমিলা পাড়া এলাকার দিনমজুর শাহাব উদ্দিন ও পেকুয়া বাজারের ব্যবসায়ী সদর ইউনিয়নের মিয়া পাড়া এলাকার মো: মানিকের বসতবাড়ি    আগুনে সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এ ঘটনায় রাজাখালীর দিনমজুর শাহাব উদ্দিন অগ্নিদগ্ধ হয়েছেন। তিনি বর্তমানে পেকুয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (৯মার্চ) দিবাগত রাত ২টার দিকে রাজাখালী ও শুক্রবার বিকেল ৩টায় সদর মিয়া পাড়ায় পৃথক এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ওই পরিবারের সদস্য আমিলা পাড়া এলাকায় মোঃ হোসেনের পুত্র শাহাব উদ্দিন জানান, মশার কয়েল থেকে তার বাড়িতে আগুনের সুত্রাপাত হয়। এ সময় তারা গভীর ঘুমরত অবস্থায় থাকায় ব্যাপক  ক্ষয়ক্ষতির সম্মোখিন হয়। পরিবারের অন্য সদস্যদের নিরাপদে সরাতে পারলেও দিনমজুর শাহাব উদ্দিন অগ্নিদগ্ধ হয়ে আহত হয় এবং দু’লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়।

অপর দিকে পেকুয়া বাজারের ব্যবসায়ী মিয়া পাড়া এলাকার মৃত ফকির মাহমুদের পুত্র মো: মানিক জানান, পরিবারের ছোট সদস্যরা রান্নার চুলায় কাজ করছিলেন। এ সময় আগুনের সূত্রাপাত হয়ে পুরো বাড়ি ছড়িয়ে পড়ে। এ সময় অন্য বাড়িতেও আগুন ছড়িয়ে পড়লে আনুমানিক ১০লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতির হয়। পরে ফায়ার সার্ভিস গিয়ে ভস্মিভূত বাড়িতে শান্তনার পানি দিয়ে চলে আসে।