ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২

কলাতলি সাজ্জাদ কটেজ থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৭-০৩-০৭ ১৬:০১:৩৯ || আপডেট: ২০১৭-০৩-০৭ ১৬:০১:৩৯

কলাতলি সাজ্জাদ কটেজ থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিএসবি ২৪ ডটকম::

কক্সবাজার শহরের কলাতলীর কটেজ জোনের সাজ্জাদ কটেজ থেকে রান্নাত (২৩) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

৭ মার্চ (মঙ্গলবার)  সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তরুণী ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চরকচ্ছপিয়া এলাকার সোলেমান মিয়ার মেয়ে। কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মাইন উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

সাজ্জাদ কটেজ কর্তৃপক্ষ জানান, সোমবার মার্চ রাতে সাদ্দাম ও সুমি নামে দিয়ে দু’জন তরুণ-তরুণী কটেজের ১০৫ নং কক্ষে উঠেন। সকাল ১০টা পেরিয়ে গেলেও কক্ষে কোন সাড়া-শব্দ পাওয়া যায়নি। এক পর্যায়ে ডাকাডাকি করলেও ভেতর থেকে সাড়া না মেলায় পুলিশকে খবর দেয়া হয়।

মাইন উদ্দীন জানান, কটেজ কর্তৃপক্ষের ফোন পেয়ে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল কুদ্দুস, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনহ একদল পুলিশ সাজ্জাদ কটেজে যায়। ওই কক্ষের দরোজা ভেতর থেকে বন্ধ থাকায় দরজা ভেঙে ভেতরে ঢোকা হয়। কক্ষের ভেতরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তরুণী লাশ পাওয়া যায়। এসময় সেখান থেকে কিছু ইয়াবা, একটি ভাঙা মোবাইল সেট (চালু) ও কাপড় উদ্ধার করা হয়েছে।
নিহত তরুণীর মা রাজিয়া বেগম মোবাইল ফোনে জানান, তরুণীটি বিয়ে হয়েছিল। সেখানে ডিভোর্স হয়ে যায়। সে থেকে পরিবারের সাথে চট্টগ্রামে থাকতো এবং গার্মেন্টেস- এ চাকরি করতো। গত ২০ দিন আগে বাড়ি থেকে উধাও হয়ে যায়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, লাশটি উদ্ধার করে কক্সাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের সাথে পাওয়া মোবাইলে রক্ষিত নাম্বারে কল বিষয়টি তার মাকে জানানো হয়। খবর পেয়ে তারা কক্সবাজার কক্সবাজারে আসছেন।