ঢাকা, রোববার, ৩ জুলাই ২০২২

রাঙামাটিতে২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা

প্রকাশ: ২০১৭-০১-২৪ ১১:৫৪:৪১ || আপডেট: ২০১৭-০১-২৪ ২৩:১০:৩৮

রাঙামাটিতে২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা
নিজস্ব প্রতিবেদক:: রাঙামাটি পার্বত্য জেলায় আগামী ২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান এর সভাপতিত্বে ২৩ জানুয়ারি সোমবার সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্টিত হয়।

সভায় জেলা প্রশাসক মানজারুল মান্নান ২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এর তাৎপর্য ও বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। তিনি জেলার সরকারী, আধা সরকারী, বেসরকারী তথা বিভিন্ন প্রতিষ্ঠানে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযতভাবে পালনের জন্য নির্দেশনামুলক বক্তব্য দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু শাহেদ চৌধুরী ২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় পতাকা অর্ধনমিতকরন, পতাকার সঠিক রং ও সঠিক মাপ নিয়ে পতাকা টাঙানোর প্রতি গুরুত্বারোপ করেন।

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতি মুলক সভায় রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মোয়াজ্জম হোসেন ও জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।