ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২

সভাপতি প্রার্থী হচ্ছেন সাবিত চৌধুরী!

প্রকাশ: ২০১৭-০১-১৯ ২২:২৫:২৬ || আপডেট: ২০১৭-০১-২৪ ২৩:৫৮:০৫

সভাপতি প্রার্থী হচ্ছেন সাবিত চৌধুরী!জসিম আজাদ::
কোটবাজারস্থ ফজল এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী, আলহাজ্ব তোফাইল আহমদ চৌধুরীর সুযোগ্য নাতি, পালং আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি ১নং নির্বাচিত সদস্য আবুল হাসনাত চৌধুরী আবুলু’র প্রথম পুত্র। ইতিমধ্যে চটগ্রাম সিটি কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করা আজফার সাবিত চৌধুরী একজন সফল ব্যবসায়ী ও যুবনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আসন্ন কোটবাজার উখিয়া ফোর স্টোক সিএনজি মালিক ও চালক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিলে একাধিক সদস্য অভিমত ব্যক্ত করে বলেন, সাবিত একজন নম্র ভদ্র, অমায়িক ও সংগাঠনিক ছেলে। তাই নির্বাচিত হওয়ার সম্ভাবনাও শতভাগ। আর তিনি সভাপতি হলে সমিতি ও সদস্যদের কল্যাণে কাজ করবেন এ বিষয়ে আশাবাদী সমিতির সকল সদস্য।

খোঁজ নিয়ে জানা গেছে, কোটবাজার উখিয়া ফোর স্টোক সিএনজি মালিক ও চালক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিঃ বর্তমান ব্যবস্থাপনা কমিটির মেয়াদ ইতিমধ্যে শেষ হয়েছে। খুব শীঘ্রই নির্বাচনের মাধ্যমে নতুন ব্যবস্থাপনা কমিটি দায়িত্বে আসবে। তাই প্রার্থীরা তাদের নিজেদের মত করে নির্বাচনী প্রচারণা চালাছে। তবে অনেকেই তাদের পদের ব্যাপারে মুখ খুলছেন না।

এ ব্যাপারে বর্তমান সভাপতি রুহুল আমিন খাঁন বলেন, একটি সুস্থ নির্বাচন করার লক্ষ্যে কাজ করছি। তবে, নির্বাচনের সুস্থ পরিবেশ তৈরী করে সবকিছু গুছিয়ে আনতে সময় সাপেক্ষ ব্যাপার। নির্বাচনের সুস্থ পরিবেশ তৈরী হলে কালক্ষেপন না করে নির্বাচন অনুষ্টানের আয়োজন করে আমি নতুন কমিটিকে দায়িত্বভার অর্পন করবো। তিনি আরো বলেন, দীর্ঘদিন এই সমিতিকে আগলে রাখতে গিয়ে অনেক কষ্ট করেছি। তাই একটি সুষ্ট নির্বাচনের মাধ্যমে নতুন ব্যবস্থাপনা কমিটিকে দায়িত্ব দিয়ে কিছু দিনের জন্য অবসরে যাবো। এ জন্য সবার সহযোগীতা কামনা করছি।

এ বিষয়ে আজফার সাবিত চৌধুরী বলেন, সদস্যদের আন্তরিকতায় সভাপতি পদে প্রার্থী হওয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হলে সমিতি ও সদস্যদের কল্যাণে নিজেকে আত্ননিয়োগ করবো।