ঢাকা, শুক্রবার, ১ জুলাই ২০২২

মহেশখালীতে ইয়াবাসহ এক নারী আটক

প্রকাশ: ২০১৭-০১-১৭ ১৯:২৮:০৮ || আপডেট: ২০১৭-০১-১৭ ১৯:২৮:০৮

আবদুর রাজ্জাক,কক্সবাজার::

মহেশখালীতে ইয়াবাসহ এক নারীকে আটক করেছে পুলিশ। ১৭ জানুয়ারি সকাল সাড়ে ১০টার সময় মহেশখালী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।মহেশখালী পৌরসভাস্থ দাসিমাঝিপাড়া এলাকার   হামিদের দোকান থেকে ইয়াবাসহ এক নারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। গ্রোপ্তারকৃত নারীর নাম কালাখাতুন,সে ওই এলাকার মমতাজ মাঝির স্ত্রী। ওই সময় কালাখাতুনের হাতে থাকা একটি ছোট ব্যাগ থেকে ৩৮পিছ ইয়াবা  উদ্ধার করেন পুলিশ।

মহেশখালী থানার এস আই হারুনর রশিদ,এসআই শাহেদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ওই ইয়াবা রানীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

মহেশখালী থানা সূত্রে জানা যায়, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত কালাখাতুনের বিরুদ্ধে মহেশখালী থানায় মাদক আইনে একটি মামলা রয়েছে। ওই মামলায় তাঁর বিরুদ্ধে বিজ্ঞ আদালত ১বছর ৬মাসের সাজা ও অর্থদন্ড দিয়েছেন।

মাদক মামলায়  বিজ্ঞ আদালতের সাজার ওয়ারেন্ট নিয়ে ওই নারীকে গ্রেপ্তার করার সময় তার কাছ থেকে ইয়াবা পাওয়াগেছে বলে জানায় পুলিশ।

এব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বনিক জানান, গ্রেপ্তারকৃত নারীর বিরুদ্ধে মহেশখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং শীগ্রই ওই এলাকায় চিরুনী অভিযান পরিচালনা করা হবে।