ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২

পিতৃহীন ও অসুস্থ খাদিজার পাশে দাঁড়ালেন কিশোর পলাশ-এফএ সুমন

প্রকাশ: ২০১৭-০১-১৭ ১৬:৪৭:২৯ || আপডেট: ২০১৭-০১-১৭ ২০:১২:৩৩

পিতৃহীন ও অসুস্থ খাদিজার পাশে দাঁড়ালেন কিশোর পলাশ-এফএ সুমন

অনলাইন ডেস্ক:

পার্বতীপুরের মফস্বলের মেয়ে খাদিজা। প্রকৃত অর্থেই মেধাবী এই মেয়ে এসএসসিতে জিপিএ ফাইভ ও এইচএসসি জিপি ৪.৯০। কিন্তু এই ভালো ফলাফল করা মেয়েটি ভালো নেই।  পিতৃহীন মেয়েটি দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বিছানায়। কেননা দুটো কিডনিই তার নষ্ট। চিকিৎসার জন্য দরকার অনেক টাকা। কিডনি ট্রান্সপ্ল্যান্ট করা হবে। ভাই দেবে কিডনি। সবই ম্যাচ করেছে। কিন্তু ট্রান্সপ্ল্যান্টের জন্য এই বিশাল অর্থ আসবে কোত্থেকে?

বাংলাদেশের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী কিশোর পলাশ ও এফ এ সুমন। দুজনেই ঢাকার চেয়ে ঢাকার বাইরে তুলনামূলক বেশি জনপ্রিয়। এই দুজনেই দাঁড়াচ্ছেন খাদিজার পাশে। খাদিজাকে বাঁচাতে তাঁরা কনসার্টে অংশ নেবেন। এর জন্য কোনো পারিশ্রমিক কিংবা সম্মানী নেবেন না।

কিশোর পলাশ বলেন, মানবিকতার জায়গাটা অন্যরকম। একটা মানুষকে বাঁচাতে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব চেষ্টা করে থাকি।   খাদিজা মেয়েটি হাসপাতালের বিছানায় দেখেই মায়া লেগেছে।   পার্বতীপুরের স্থানীয় স্বেচ্ছাসেবকলীগের নেতা কামাল সরকার আমার সাথে যোগাযোগ করেন। আমি বলেছি আমি পাশে দাঁড়াবো।

পলাশ আরো বলেন, কনসার্ট থেকে সংগৃহীত অর্থ ব্যয় হবে খাদিজার চিকিৎসার পেছনে। আমার সাথে এফএ সুমন ভাই কনসার্টে অংশ নেবেন। স্থানীয় স্টেডিয়ামে আগামী ফেব্রুয়ারির ১০ তারিখে এই কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আমরা মানুষের ভালোবাসা নিয়ে কাজ করে যেতে চাই। সুত্র :কালেরকণ্ঠ